সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে : আমু
কাগজ ডেস্ক :
Published : Monday, 5 August, 2019 at 8:15 PM
উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে : আমুআওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, যখনই আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়েছে, তখনই ষড়যন্ত্র হয়েছে। উন্নয়নের বিরুদ্ধে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, এখনো হচ্ছে।
সোমবার রাজধানীর ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর বাসভবনের সামনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শেখ কামালের ৭০ তম জম্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এই কথা বলেন।
আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধুর পথ অনুসরন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে দেশের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিচ্ছেন। সেই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে গুজব অপপ্রচার ছড়ানো হচ্ছে।
তিনি বলেন, ‘যখন প্রধানমন্ত্রী ঘোষণা করলেন, আমরা নিজস্ব আর্থায়নে পদ্মাসেতু করব, তখন তারা বিদেশে অপপ্রচার করল। যাতে রেমিটেন্স না আসে, যারা রেমিটেন্স পাঠায় তাদের মধ্যে অপপ্রচার করা হলো তোমরা টাকা দিও না, টাকা দিলে আর ফেরত পাবা না, এই টাকা পদ্মাসেতু খেয়ে ফেলবে।’
“আজ নতুন করে অপপ্রচার চালানো হচ্ছে পদ্মাসেতুতে রক্ত লাগবে, কল্লা লাগবে। এ দেশের উন্নয়নের ধারা তারা সহ্য করতে পারেনা।”
শেখ কামালের স্মৃতিচারন করে আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা বলেন, শেখ কামাল শুধু দেশে নয়, বিশ্বের রাজনৈতিক নেতাদের সন্তানদের জন্য উৎকৃষ্ট উদাহরণ। তিনি বঙ্গবন্ধুর পুত্র হয়েও কখনো ক্ষমতার অপব্যবহার করেননি। ছাত্রলীগে তার বিশাল একটি কর্মী বাহিনী থাকলেও তিনি ছাত্রলীগ বা অন্য কোনো পদে ছিলেন না।
সদ্য স্বাধীন দেশে যুব সমাজ যেন বিপথগামী না হয়, সেজন্য তিনি সাংস্কৃতিক এবং ক্রীড়া সংগঠক হিসেবে কাজ করেছেন। শেখ কামালের জীবন আদর্শ আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কাছে অনুকরণীয় হতে পারে, বলেন আমু।
স্বেছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছারের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য পংকজ দেব নাথ। উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft