বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
জাতীয়
চাঁদাবাজি রোধে সতর্ক পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Monday, 5 August, 2019 at 8:20 PM
চাঁদাবাজি রোধে সতর্ক পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পশুবাহী কোন পরিবহন থেকে চাঁদা আদায় রোধ করতে আগে থেকেই সতর্ক আছে পুলিশ। তারপরও কেউ যদি এ ধরনের অপরাধ করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সোমবার রাজধানীর ধানমন্ডিতে দ্বীন মোহাম্মদ আই হাসপাতালে ডেঙ্গু টেস্টের ফ্রি কার্যক্রম এর উদ্বোধনী অনুষ্ঠানশেষে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, ‘এ ধরনের চাঁদাবাজির অভিযোগ অনেক পুরনো। যে কারণে আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্তাদের আগে থেকেই নির্দেশ দেয়া হয়েছে। রাজধানী কিংবা দেশের যেকোন এলাকায় পশুবাহী পরিবহনে যেন কোনভাবেই চাঁদাবাজি না হয় এ বিষয়ে সবাইকে সজাগ থাকার নির্দেশ দেয়া হয়েছে। পাইকাররা যেন তাদের পশু নির্বিঘ্নে হাটে নিয়ে যেতে পারেন সেজন্য থানা পুলিশের সঙ্গে হাইওয়ে পুলিশকেও বিশেষ নির্দেশনা দেয়া হয়েছে। আর কেউ যদি এ ধরনের চাঁদাবাজির শিকার হন তাহলে অভিযোগ করুন, তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।’
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমিতো আগেই বলেছি কাউকে ছাড় দেয়া হবে না। সে পুলিশ, রাজনীতিক নেতা, যেই হোক, তদন্ত করে আইনের আওতায় আনা হবে। রাজধানীর প্রতিটি পশুর হাটে যেন পরিবহনগুলো সহজেই প্রবেশ করতে পারে সেজন্য ট্রাফিক পুলিশ সার্বক্ষণিক কাজ করবে। জোর করে হাটে পশু নেয়া যাবে না।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft