রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
সারাদেশ
চাঁপাইয়ে অস্ত্র মামলায় তিনজনের যাবজ্জীবন
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Tuesday, 6 August, 2019 at 9:05 PM
চাঁপাইয়ে অস্ত্র মামলায় তিনজনের যাবজ্জীবনচাঁপাইনবাবগঞ্জে অস্ত্র আইনে দায়েরকৃত মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
মঙ্গলবার (৬ আগস্ট) চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল ট্রাইবুনাল-২ এর বিচারক শওকত আলী দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
দণ্ডিতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর গোপালনগর এলাকার মৃত আইনউদ্দীনের ছেলে শাহ আলম (৪৫), তেলকুপি লম্বাপাড়া এলাকার মৃত দুলু’র ছেলে আবুল কালাম (৩৯) ও চট্রগ্রাম জেলার বোয়ালখালী থানার আহল্লা করলডাঙা ইউনিয়নের সাধারপাড়া এলাকার মৃত নুরুল হকের ছেলে ওসমান আলী (৩২)। দণ্ডিতদের মধ্যে ওসমান আলী পলাতক রয়েছেন। অপরাধ প্রমানিত না হওয়ায় মামলার এক আসামিকে বেকসুর খালাস দেয়া হয়।
সরকারি আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৬ সালের ২৪ অক্টোবর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জ শহরের বটতলাহাট তেনুমন্ডলের পাড়া এলাকার একটি বাড়ি তল্লাশী করে ২২টি বিদেশী পিস্তল, ১৩৬ রাউন্ড গুলি ও ৪৫টি ম্যাগজিন উদ্ধার হয়। এ ঘটনায় ওই দিন গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল করিম সদর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযানে মামলার চার আসামি গ্রেফতার হন। ২০১৭ সালের ২২ এপ্রিল গোয়েন্দা পুলিশ পরিদর্শক মাহবুব আলম আদালতে চার জনকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত মঙ্গলবার তিন জনকে দোষী সাব্যস্ত করে দণ্ডাদেশ ঘোষণা করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft