বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সুষমা স্বরাজের
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Wednesday, 7 August, 2019 at 10:44 AM
বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সুষমা স্বরাজেরভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের শেষকৃত্য সম্পন্ন হবে বুধবার দিল্লির লোধি রোড শ্মশানঘাটে, পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায়। মঙ্গলবার রাতেনয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এইমসের বিশিষ্ট চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সুষমা স্বরাজ।
বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা জানান, সুষমা স্বরাজের মরদেহ বুধবার বেলা ১১টা পর্যন্ত তার বাড়িতে থাকবে ৷ বারোটা নাগাদ নিয়ে আসা হবে নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে। সেখানে ঘণ্টা তিনেকের জন্য রাখা হবে সুষমার মরদেহ। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন বিজেপির কর্মী সমর্থক ও অন্যান্য নেতারা। বেলা তিনটে নাগাদ শেষকৃত্যের জন্য শশ্মানে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। তাকে দাহ করা হবে দিল্লির লোধি রোড শ্মশানঘাটে
মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টা নাগাদ হৃদরোগে আক্রান্ত হন সুষমা স্বরাজ। দিল্লির এইমস হাসপাতালে তাকে ভর্তি করা হয়। রাখা হয় ইমারজেন্সিতে। কিন্তু শেষরক্ষা হয়নি। কিছুক্ষণ পরেই লড়াইয়ে ইতি টানেন অন্যতম জনপ্রিয় নেত্রী সুষমা স্বরাজ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft