শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
দিনাজপুর জেলাব্যাপী ডেঙ্গুরোধে সমন্বিত পরিচ্ছন্নতা কর্মসূচী পালন
মোঃ নুর ইসলাম, দিনাজপুর থেকে :
Published : Wednesday, 7 August, 2019 at 6:39 PM
দিনাজপুর জেলাব্যাপী ডেঙ্গুরোধে সমন্বিত পরিচ্ছন্নতা কর্মসূচী পালনচলমান ডেঙ্গুর প্রাদুর্ভাব মোকাবিলায় এবং এর জীবাণু বহনকারী এডিস মশার বংশ বিস্তার রোধে দিনাজপুর জেলাব্যাপী জেলার সকল নাগরিকদের স্বেচ্ছাশ্রমে বুধবার (৭ আগষ্ট) সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্য়ন্ত পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করা হয়। ডেঙ্গুরোধে সমন্বিত পরিচ্ছন্নতা কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ রুহুল আমিন মিঞা, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জয়নুল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, দিনাজপুর সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ, আনসার ও ভিডিপি দিনাজপুর জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মজিদসহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারিগণ, আনসার ভিডিপি’র সদস্য সদস্যগণ, জেলা রোভার স্কাউট ও স্কাউটের সদস্য এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি।
ডেঙ্গুরোধে সমন্বিত পরিচ্ছন্নতা কর্মসূচী এক সাথে একযোগে নিজ নিজ বসতবাড়ি ও অফিস, হাসপাতাল ও ক্লিনিক, ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠান, দোকান ও মিল-কারখানা,
ইত্যাদি সহ সকল ভবনের ভেতরাংশ, আঙ্গিনা ও ছাদ যার যার অবস্থানে থেকে অন্যদেরকে সাথে নিয়ে পালন করা হয়। একই সময়ে জনবহুল স্থানসমূহ যেমন রেলস্টেশন ও বাস টার্মিনাল, হাট-বাজার, পার্ক ও বিনোদন কেন্দ্র, ইত্যাদি স্থানসমূহ স্বউদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্ন করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft