মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
জাতীয়
ডেঙ্গুকে যারা গুজব বলেছিল তারাই এখন সংকট বলছে : মেনন
কাগজ ডেস্ক :
Published : Thursday, 8 August, 2019 at 8:48 PM
ডেঙ্গুকে যারা গুজব বলেছিল তারাই এখন সংকট বলছে : মেননদায় এড়াতে ডেঙ্গুকে যারা গুজব বলে উড়িয়ে দিয়েছিল তারাই এখন ডেঙ্গুকে ভয়াবহ সংকট বলছে বলে জানিয়েছেন, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন।
বৃহস্পতিবার (৮ আগস্ট) মতিঝিল সরকারি বালক উচ্চবিদ্যালয়ে বিনামূল্যে ডেঙ্গু রোগীর রক্ত পরীক্ষা কর্মসূচির উদ্বোধনকালে তিনি একথা জানান। এই কার্যক্রম তত্ত্বাবধান করছে মতিঝিলের প্যান প্যাসিফিক হাসপাতাল।
মেনন বলেন, আমাদের দায়, আমাদের জনগণের প্রতি। অন্যান্য দেশে কী হচ্ছে সেটা জানব, কিন্তু আমাদের দেশের জনগণকে রক্ষা করতে পারছি কিনা সেটাই মূল বিষয়। এ কারণে ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সমন্বিতভাবে এগিয়ে আসতে হবে।
এডিস মশা নিধন মৌসুমি কাজ না, সাংবার্ষিক কাজ এমন কথা জানিয়ে তিনি আরও বলেন, রাজনৈতিক দল, সামাজিক সংগঠন ও পাড়া-মহল্লার ক্লাবগুলো যদি কিছু উদ্যোগ নেয় তাহলে ডেঙ্গুর উৎস এডিশ মশাকে অবশ্যই ধ্বংস করা যাবে। একই সঙ্গে চিকিৎসারও প্রস্তুতি রাখতে হবে। সময় মতো ব্যবস্থা নিলে অবশ্যই ডেঙ্গুর বিরুদ্ধে বিজয়ী হতে পারব।
মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম বাবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান, কেন্দ্রীয় নেতা মোস্তফা আলমগীর রতন, ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, নগর আওয়ামী লীগ নেতা শেখ সেকেন্দার আলী, মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু, কাউন্সিলর হামিদুল হক শামিম, মারুফ আহমেদ মনসুর ও সুলতান মিয়া।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft