মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
ভৌতিক গল্পে মিলন-ঊর্মিলা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 10 August, 2019 at 6:05 AM
ভৌতিক গল্পে মিলন-ঊর্মিলাদর্শকপ্রিয় অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন ও ঊর্মিলা শ্রাবন্তী কর। ঈদুল আজহা উপলক্ষে নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই ধারাবাহিকতায় ‘অশরীরী’ নাটকে অভিনয় করলেন তারা। ইউসুফ হাসান খোকন রচিত নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ।
নাটকের গল্প প্রসঙ্গে এ পরিচালক জানান, মিলন একজন খ্যাতিমান লেখক। স্ত্রী ঊর্মিলাকে নিয়ে ঢাকার বাইরে অচেনা এক জায়গায় বেড়াতে যান। রাতে থাকার জায়গা খুঁজতে গিয়ে একটা রিসোর্টের দেখা পান। কিন্তু দারোয়ান তাদেরকে থাকতে দিতে চান না। অনেক অনুরোধ করে শেষ পর্যন্ত দারোয়ানকে রাজি করান। নির্জন একটা রিসোর্ট। চারিদিকে সুনসান নীরবতা। কোনো লোকজনের দেখা নেই। ঊর্মিলা ভয় পেলেও লেখালেখির জন্য জায়গাটা খুব পছন্দ হয় মিলনের। রাতে ঊর্মিলাকে ঘুমাতে দিয়ে অন্য ঘরে যান লেখালেখি করতে। কিছুক্ষণ পর দেখেন— ঊর্মিলা তার জন্য চা বানিয়ে নিয়ে এসেছেন। তারপর দু’জনে বসে গল্প করেন।
অন্যদিকে, ঊর্মিলা দেখেন মিলন তার পাশে এসে শুয়ে আছেন। পরদিন সকালে যখন একে অন্যকে বিষয়টা বলে তখন কেউ কারো কথা বিশ্বাস করতে পারেন না। দ্বিধা-দ্বন্দে পড়ে যান তারা। দারোয়ান সবকিছু জানেন কিন্তু তাদেরকে কিছু বলে না। একের পর এক অস্বাভাবিক ঘটনা ঘটতে থাকে। ভৌতিক রহস্যময় গল্প নিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি।
মিলন-ঊর্মিলা ছাড়াও এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিম প্রমুখ। সম্প্রতি নাটকটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহার চতুর্থ দিন রাত ৯টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় প্রচার হবে নাটকটি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft