বুধবার, ২১ আগস্ট, ২০১৯
সারাদেশ
পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত
পটুয়াখালী সংবাদদাতা :
Published : Saturday, 10 August, 2019 at 8:36 PM
পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহতপটুয়াখালীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত সর্দার চাঁন মিয়া হাওলাদার (৪২) নিহত হয়েছেন। তিনি প্রায় ৩০টি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।
শনিবার ভোর-রাতে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন বল্লভপুর এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।
নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ সময় বেশ কিছু দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। বন্দুকযুদ্ধের ঘটনায় সদর থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। ডাকাত সর্দার চানের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামে।
পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, ঈদ উপলক্ষে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করছিল পুলিশের একটি দল। এ সময় বল্লভপুর নামক স্থানে পৌঁছালে আগে থেকে প্রস্তুতি নেয়া ১০-১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টাগুলি ছোড়ে। এতে ডাকাত সর্দার চান মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এসময় দেশীয় ১টি পাইপগান, বন্দুকের ৬ রাউন্ড কার্তুজের খালি খোসা, ৬টি বগি ও ১টি রাম দা উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান, নিহত চান মিয়া পটুয়াখালীর ডাকাতিসহ একটি খুন মামলার আসামি। তার বিরুদ্ধে পটুয়াখালীতে ৬টি, বরগুনা জেলার বিভিন্ন থানায় ১২টি, ঢাকা জেলা ও ডিএমপিসহ মোট ৩০টি মামলা দায়েরের তথ্য পুলিশের জানা রয়েছে। এর মধ্যে বরগুনা সদর থানায় একটি মামলায় ১০ বছর ৬ মাস সাজা প্রাপ্ত হয়ে পলাতক ছিল নিহত চান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft