শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
সারাদেশ
বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারীদের বিচার চাইলেন মেয়র নাছির
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 14 August, 2019 at 9:40 PM
বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারীদের বিচার চাইলেন মেয়র নাছির‘১৫ আগস্টের কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের নির্মম হত্যার ষড়যন্ত্রে দেশীয় ও আন্তজার্তিক যে শক্তি জড়িত ছিল, সেই শক্তির মুখোশ উন্মোচন করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন’ সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।
বুধবার দুপুরে ডা. ফজলুল-হাজেরা ডিগ্রি কলেজে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আসালাম হোসেন।
প্রধান আলোচক ছিলেন চবির সাবেক রেজিস্ট্রার প্রফেসর ড. শাহ আলম। এতে বিএমএ নেতা ডা. আরিফুল আমিন, গভর্নিং বডির সদস্য মুজিবুল আলম চৌধুরী, কান্তলাল দাশ, জামাল উদ্দিন, মো. রফিক, উপাধ্যক্ষ স্বপন কুমার নাথ, সহকারী অধ্যাপক আলমগীর, মনোজ কুমার দেব, প্রভাষক শহিদউল্লাহ, সমাজসেবক সুমন দেবনাথ, মো. আলফাজ, কলেজ ছাত্র আনিসুর রহমান হিরু প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আরো বলেন, ‘একাত্তরের পরাজিত শক্তি রাজাকার, আল বদর, আল শামস ও জামায়াত বঙ্গবন্ধুকে মেনে নিতে পারেনি। এই বিষধর সাপ চুপ করে  সময়ের অপেক্ষায় ছিল। সেদিন আমাদের মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির মধ্যে বিভ্রান্তি এবং বিভক্তির কারণে পাকিস্তানি প্রেতাত্মারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft