শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যমেক হাসপাতালে এমপি নাবিলের দু’লাখ টাকার অনুদান
কাগজ সংবাদ :
Published : Sunday, 18 August, 2019 at 6:49 AM
যমেক হাসপাতালে এমপি নাবিলের দু’লাখ টাকার অনুদানযশোর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু পরীক্ষার ডিভাইস কেনার জন্যে দু’লাখ টাকা অনুদান দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। শনিবার সকাল ১০ টায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে হাসপাতালের ডেঙ্গু কর্নার পরিদর্শন করতে এসে তিনি এই ঘোষণা দেন।
এ সময় তিনি বলেন, স্বাভাবিকভাবেই ডেঙ্গু জ্বর নিয়ে মানুষের মধ্যে প্রবল উদ্বেগ তৈরি হয়েছে। তবে ভয়ের কিছু নেই। দেশের সকল সরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে সরকারের পক্ষ থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্তদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হচ্ছে। শুধুমাত্র সরকার, সিটি করপোরেশন  ও পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব নয়। এ জন্যে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সচেতন হতে হবে। তিনি ডেঙ্গু প্রতিরোধে হাসপাতাল কর্তৃপক্ষকে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
এরপর বেলা সাড়ে ১১ টায় তিনি হাসপাতাল তত্ত্বাবধায়কের কার্যালয়ে চিকিৎসকদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু, মেডিকেল কলেজ শিক্ষক পরিষদের সভাপতি ডাক্তার আখতারুজ্জামান, সহযোগী অধ্যাপক গোলাম ফারুক, ডাক্তার এনকে আলম, সহকারী অধ্যাপক এসএম নাজমুল হক, হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট তমিজউদ্দিন শেখ, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সবুর হেলাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা যুবলীগ সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন মিঠু, জেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ কচি, সুখেন মজুমদার, ওহিদুল ইসলাম তরফদার, শহর আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, যুবলীগ নেতা রাজিবুল ইসলাম, এমএম কলেজ ছাত্রলীগের সহসভাপতি ইমরান হোসেন প্রমুখ।
হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল আলম আজাদ জানিয়েছেন, সংসদ সদস্য দু’লাখ টাকা অনুদান দিয়েছেন। ডেঙ্গু রোগীদের যে কোনো প্রয়োজনে হাসপাতাল কর্তৃপক্ষ তার সাথে যোগাযোগ করলে তিনি আরো সহযোগিতা করবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft