মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
কাবুলে বিয়েবাড়িতে বোমা হামলা, নিহত ৬৩
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 18 August, 2019 at 8:42 PM
কাবুলে বিয়েবাড়িতে বোমা হামলা, নিহত ৬৩আফগানিস্তানের রাজধানী কাবুলে এক বিয়েবাড়িতে আত্মঘাতী বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে ৬৩ জন নিহত ও আহত হয়েছেন ১৮০ জনেরও বেশি।
আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়, শনিবার (১৭ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এখন পর্যন্ত কেউ এ হামলার দায় স্বীকার করেনি।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নাসারাত রহিমি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বিয়েতে আমন্ত্রিত অতিথি মোহাম্মদ ফারহাগ বলেন, বোমা বিস্ফোরণের সময় বিশেষ কাজে নারীদের হলঘরে ছিলেন তিনি। পুরুষরা যে অংশে ছিল, সেখানে হঠাৎ বোমা বিস্ফোরিত হয়। এতে আতঙ্কে ছোটাছুটি শুরু করে সবাই।
তিনি বলেন, প্রায় বিশ মিনিটের মতো পুরো হলঘর ধোঁয়াচ্ছন্ন ছিল। পুরুষদের অংশের প্রায় সবাই নিহত বা আহত হয়েছেন। বিস্ফোরণের দুই ঘণ্টা পরও সেখান থেকে লাশ বের করা হচ্ছে।
গত ৩১ জুলাই আফগানিস্তানের পশ্চিমাঞ্চলীয় ফারাহ প্রদেশে রাস্তার পাশে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে ৩৪ বাসযাত্রী নিহত হয়। বালা বুলুক জেলার কান্দাহার-হেরাত মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে আহত হয় ১৭ জন।
এছাড়া গত ৭ জুলাই আফগানিস্তানে গোয়েন্দা বাহিনীর একটি কার্যালয়ে গাড়িবোমা হামলার ঘটনায় ১২ জন নিহত হয়। এর মধ্যে আটজনই নিরাপত্তা বাহিনীর সদস্য এবং বাকি চারজন বেসামরিক।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft