মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রামপালে প্রকাশ্য দিবালোকে ছিনতাই
‘প্রেস’ লেখা মটরসাইকেলসহ তিন ছিনতাইকারী আটক
রামপাল (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Monday, 19 August, 2019 at 6:43 AM
‘প্রেস’ লেখা মটরসাইকেলসহ তিন ছিনতাইকারী আটকরামপালে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের প্রক্কালে স্থানীয় জনতা তিন ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ওই সময় ছিনতাইকাজে ব্যবহৃত নম্বরপ্লেটে ‘প্রেস’ লেখাযুক্ত খুলনা মেট্রো -১১-৯৩০৫ নম্বরের একটি মটরসাইকেল আটক করা হয় ।
আটককৃতরা হলো পবনতলা গ্রামের সালাম শেখ এর পুত্র শেখ মিঠুন (২২),একই গ্রামের মোজাফ্ফর মল্লিক এর পুত্র রতন মল্লিক (২৩),সগুনা গ্রামের অহিদ শেখ এর পুত্র সেলিম শেখ (২১)।   
পুলিশ এবং স্থানীয়রা জানায়, রোববার দুপুর ২টার দিকে ফয়লাহাট আশা অফিসের কর্মী তারক চন্দ্র মন্ডল (৩৫) ঋণের আদায় শেষে উপজেলার বাইনতলা ইউনিয়নের সগুনা গ্রামের গোলবুনিয়া ঘের এলাকা থেকে সাইকেলযোগে ফিরছিল। এসময় তিন ছিনতাইকারী তার উপর অতর্কিতে হামলা চালিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে শাহিনা বেগম (৪৫) নামে এক নারী এগিয়ে এসে ছিনতাইকারীদের প্রতিহত করার চেষ্টা করলে ছিনতাইকারীরা হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। পরে ওই এলাকায় খালখনন কাজে থাকা একটি মাটিকাটা স্কেভেটারের চালক ঘটনা দেখতে পেয়ে রাস্তা আটকে দিলে এলাকাবাসী তিন ছিনতাইকারীকে পাকড়াও করে গণপিটুনি দেয়।
ছিনরতাইকারীদের হামলায় গুরুতর আহত চেতনাহীন তারক ও শাহিনাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে ফয়লাহাট পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থল থেকে তিন ছিনতাইকারীকে আটক করে।
ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ছিনতাইকাজে ব্যবহৃত একটি মটরসাইকেলসহ তিন জনকে আটক করে রামপাল থানায় প্রেরণ করা হয়েছে। রামপাল থানার ওসি (ভারপ্রাপ্ত) তুহিন হাওলাদার জানান, আসামীদের থানায় নিয়ে আসা হয়েছে। আশার ফয়লাহাট শাখা ব্যবস্থাপক দাউদ হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে অফিসিয়ালি মামলা করার প্রস্তুতি চলছে।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft