মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সনির সোনার ডিম দেয়া হাঁস স্পাইডার-ম্যান
বিনোদন ডেস্ক :
Published : Monday, 19 August, 2019 at 5:44 PM
সনির সোনার ডিম দেয়া হাঁস স্পাইডার-ম্যানসনির জন্য সোনার ডিম দেয়া হাঁসে পরিণত হয়েছে ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’। প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষে বিশ্বব্যাপী সর্বোচ্চ আয় করা সিনেমায় পরিণত হয়েছে এটি।
দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের (এমসিইউ) ছবি স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম এখন পর্যন্ত আয় করেছে ১.১০৯ বিলিয়ন ডলার। এর আগে সনির হয়ে সর্বোচ্চ ১.১০৮ বিলিয়ন ডলার ঘরে তুলেছিল জেমস বন্ড সিরিজের স্কাইফল।
এমসিইউতে স্পাইডার-ম্যানকে প্রধান চরিত্র করে বানানো দ্বিতীয় সিনেমা ফার ফ্রম হোম। স্পাইডার-ম্যান চরিত্রের সিনেমা স্বত্ব সনির মালিকানায় থাকায় আগের ছবিটির মতো এটিও মার্ভেল স্টুডিওস ও সনি যৌথভাবে নির্মাণ করেছে।
স্পাইডার-ম্যান হিসেবে প্রধান চরিত্রে টম হল্যান্ড ছাড়ও এ সিনেমায় আরও অভিনয় করেছেন জেক গিলেনহাল, স্যামুয়েল এল জ্যাকসন, জেনডায়া, কোবি স্মুলডার্স, জন ফেভরেয়্যু, জ্যাকব বাটালন প্রমুখ।
এমসিইউতে সবকিছু তছনছ করে দেয়া ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ঘটনার পর এ সিরিজের প্রথম সিনেমা ফার ফ্রম হোম। বক্স অফিসের পাশাপাশি সমালোচকদেরও মন জয় করে নিয়েছে এটি। রটেন টম্যাটোসে এর স্কোর ৯০ শতাংশ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft