বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
চট্টগ্রামে পৃথক অভিযানে ১৩' শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Monday, 19 August, 2019 at 4:20 PM
চট্টগ্রামে পৃথক অভিযানে ১৩' শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩চট্টগ্রামে পৃথক অভিযানে প্রায় ১৩' শ পিস ইয়াবাসহ ৩জনকে গ্রেফতার করে পুলিশ। নগরীতে জুতার তলায় করে ইয়াবা নিয়ে যাওয়ার পথে শামসুল আলম (৩৩) নামের একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৯৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী আরও এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারে উপর থেকে প্রথমে শামসুল আলমকে গ্রেপ্তার করা হয়। পরে শামসুলের দেয়া তথ্য অনুযায়ী পারভেজ (২০) কে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানিয়েছেন, রোববার সন্ধ্যায় বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারের উপর একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাশী করার সময় যাত্রী শামসুল আলম অসংলগ্ন কথাবার্তা বলেন। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জুতার তলায় ইয়াবা লুকানো আছে বলে স্বীকার করেন। পরে শামসুল আলম নিজেই জুতার তলা ছিঁড়ে ইয়াবাগুলো বের করে দেন।
তিনি বলেন, শামসুল আলম পুলিশকে জানায় জুতাসহ ইয়াবাগুলো নিউমার্কেট এলাকা থেকে পারভেজের কাছ সংগ্রহ করে হালিশহর ফকিরাগলি এলাকার মো. রাশেদের কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। পরে শামসুল আলমে কাছ সাহায্যে পারভেজকে গ্রেফতার করা হয়।
এই ঘটনায় গ্রেফতার দুজনসহ সম্পৃক্ত অন্যদের নামে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। শামসুল আলম ও মো. পারভেজের বিরুদ্ধে কক্সবাজারের টেকনাফ থানা এবং সিএমপির বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলেও জানান মোহাম্মদ মহসীন।
অপরদিকে, সংসদ সদস্য ও হুইপ শামসুল হক চৌধুরীর পিএস পরিচয়দানকারী এক যুবককে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ৩শ’ পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। সে ইয়াবা ব্যবসার পাশাপাশি নানা রকম প্রতারণামূলক কাজ করত বলে দাবি পুলিশের। রোববার রাতে নগরীর কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামির নাম, এহসানুল হক হাসান (২৬)। চট্টগ্রামের পটিয়া উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের আশাতা গ্রামের জাফর আহমেদের ছেলে এহসানুল।
বিষয়টি নিশ্চিত করে সোমবার (১৯ আগস্ট) নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন ধরে এমপির পিএস পরিচয়ে নগরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি ও প্রতারণার সঙ্গে জড়িত এহসানুল হক হাসান নামের এক যুবককে ৩শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে টাকা দাবি-বিকাশে টাকা আনার অভিযোগ রয়েছে। সম্প্রতি পাবনার একজন জনপ্রতিনিধির কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৬০ হাজার টাকা হাতিয়ে নেয় সে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft