মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
এবার ৬০০ টাকার শাড়িতে আলোচনায় কঙ্গনা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 19 August, 2019 at 9:38 PM
এবার ৬০০ টাকার শাড়িতে আলোচনায় কঙ্গনাতারকাদের সব কিছু নিয়েই ভক্তদের একধরনের কৌতূহল কাজ করে। তারকা মাত্রই বিলাসবহুল জীবনযাপনের একটি চিত্র ভেসে ওঠে সবার চোখে। তবে এবার যেন সে ধারণাটি মিথ্যা প্রমাণ করলেন বলিউডের গ্ল্যামার গার্ল কঙ্গনা রানাওয়াত।
সম্প্রতি বিশেষ কাজে জয়পুর ভ্রমণের সময় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরায় ধরা পড়েন কঙ্গনা। যেখানে তাকে একটি সাধারণ সুতি শাড়ি পরা অবস্থায় দেখা যায়।
পরে অবশ্য কঙ্গনার সে শাড়ির বিস্তারিত জানা যায় টুইটার থেকে। কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডাল জানান, মাত্র ৬০০ টাকা দিয়ে কলকাতা থেকে শাড়িটি আনিয়েছেন কঙ্গনা। এতো কম দামে এতো ভালো পোশাক পাওয়া যায় তা দেখে রীতিমতো অবাক তিনি।
শুধু তাই নয়, তিনি তার ভক্তদেরও আহ্বান জানিয়ে বলেছেন, ‘আমাদের দেশের খেটে খাওয়া মানুষরা কত অসাধারণ কাজ করে যাচ্ছেন অথচ কত সস্তা উপার্জন করছেন। তাই আমাদের উচিত নিজেদের দেশীয় পণ্যের প্রতি আরও বেশি যত্নশীল হওয়া। বিদেশি ব্র্যান্ডের পেছনে না ছুটে দেশি এসব পোশাকে নজর দেয়া উচিত।’
মাত্র ৬০০ টাকার শাড়ি পরেও নিজের স্টাইল ভোলেননি কঙ্গনা। একটি কালো ব্লেজার শাড়ির ওপর চাপিয়ে নিজেকে যেন পুরো দস্তুর ভারতীয় নারীর অবয়বে নিয়ে এলেন তিনি।
উল্লেখ্য, গত ২৬ জুলাই মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত সর্বশেষ ছবি ‘জাজমেন্টাল ক্যায়া হ্যায়’। ছবিটি তেমন সাড়া ফেলতে পারেনি বক্স অফিসে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft