মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
ক্রীড়া সংবাদ
টাইগারদের হেড কোচ ডোমিঙ্গো ঢাকায়
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 20 August, 2019 at 5:28 PM
টাইগারদের হেড কোচ ডোমিঙ্গো ঢাকায়বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন হেড কোচ রাসেল ডোমিঙ্গো। দক্ষিণ আফ্রিকান এই কোচ বিকেল ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন।
বিমানবন্দর থেকে সরাসরি গুলশানের আমারি পাঁচ তারকা হোটেলে যাবেন। সেখানে আপাতত অবস্থান করবেন। তারপর তার বাসা ঠিক হলে সেখানে গিয়ে উঠবেন। আগামীকাল (বুধবার) সকালে শেরেবাংলায় জাতীয় দলের প্র্যাকটিসে যাবেন টাইগারদের নতুন কোচ।
এদিকে হেড কোচের স্বদেশি ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট এরই মধ্যে চলে এসেছেন দেশে। আজ সকাল ৯টায় ঢাকায় পা রাখেন ল্যাঙ্গাভেল্ট। তিনিও অবস্থান করছেন গুলশানের পাঁচ তারকা আমারি হোটেলে।
সাধারণত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হয়ে যে অন্তঃপ্রাণ মানুষটি ক্রিকেটার, কর্তাব্যক্তিদের স্বাগত জানাতে যান, সেই ওয়াসিম খান জাগো নিউজকে নিশ্চিত করেছেন এ তথ্য।
বলার অপেক্ষা রাখে না, স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ছাড়া বাংলাদেশের হেড কোচ, ব্যাটিং কোচ আর পেস বোলিং কোচ তিনজনই দক্ষিণ আফ্রিকান। এর মধ্যে হেড কোচ ডোমিঙ্গো আর পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট আজ ঢাকায় চলে এলেন। কাল (বুধবার) থেকে তারা কাজে যোগ দেবেন। তবে আগেই ব্যাটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়া এবং কাজ করা নেইল ম্যাকেঞ্জির আসতে কদিন দেরি হবে।
বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার সাব্বির খান শাফিন জাগো নিউজকে আজ (মঙ্গলবার) সকালে জানান, নেইল ম্যাকেঞ্জি আজ আসছেন না। তার আসতে কদিন দেরি হবে।
যদিও ডোমিঙ্গো আর ল্যাঙ্গাভেল্ট আসার আগেই গতকাল ১৯ আগস্ট (সোমবার) থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে। আজ ক্যাম্পের দ্বিতীয় দিন। তবে আগামী বৃহস্পতি ও শুক্রবার নাগাদ সেই ট্রেনিং শেষ হবে।
তারপর আগামী সপ্তাহের শুরু থেকে নতুন কোচিং স্টাফের অধীনে শুরু হবে ক্রিকেট প্র্যাকটিস ও স্কিল ট্রেনিং। যদিও ব্যক্তিগত পর্যায়ে মুশফিক, রিয়াদ, লিটন, মোসাদ্দেক ও মিরাজ-তাইজুলরা শেরেবাংলার সেন্টার উইকেটে ব্যাটিং, বোলিংটাও ঝালিয়ে নিচ্ছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft