সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
লালমনিরহাটের কালীগঞ্জে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক
লালমনিরহাট সংবাদদাতা :
Published : Tuesday, 20 August, 2019 at 3:15 PM
লালমনিরহাটের কালীগঞ্জে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটকলালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক (এএসপি) খন্দকার গোলাম মোর্তুজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।
এর আগে ভোরে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বানীনগর থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- উপজেলার তুষভান্ডার ইউনিয়নের মৃত ধর্ম নারায়ণের ছেলে ত্রিদীব রায় দোলন (৩৩) এবং একেই গ্রামেরর নূর মোহাম্মদের ছেলে আসাদুল হক বাদল (২২) ও পার্শবর্তি আদিতমারী উপজেলার চরিতাবাড়ি গ্রামেন তোতা মিয়ার ছেলে মো. সুজন মিয়া (২১)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তুষভান্ডারে অভিযান চালায় র‌্যাব। এ সময় বেশকয়কজন মাদক বিক্রেতা ইয়াবা নিয়ে মোটরসাইলে করে রংপুরের দিকে যাচ্ছিল। পরে তাদের শরীরে তল্লাশি করলে ১ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-১৩। পরে তাদের তিনজনকে কালীগঞ্জ থানায় সোপর্দ করে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ভোর রাতে র‌্যাবের অভিযানে তিনজনকে আটক করে থানায় দিয়েছে র‌্যাব। এ ঘটনায় র‍্যাব সদস্য বাদী হয়ে মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft