বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
পলাশবাড়ীতে অস্থায়ী চেকপোস্ট পয়েন্টে চলছে পুলিশী তল্লাশি
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :
Published : Tuesday, 20 August, 2019 at 5:14 PM
পলাশবাড়ীতে অস্থায়ী চেকপোস্ট পয়েন্টে চলছে পুলিশী তল্লাশিগাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকায় সড়ক-মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট পয়েন্টে পুলিশী অভিযানের তৎপরতা অব্যাহত রয়েছে।
পলাশবাড়ী উপজেলা এলাকায় অস্থায়ী চেকপোস্ট পয়েন্টে অভিযানের অংশ হিসেবে পলাশবাড়ী থানা পুলিশের নেতৃত্বে চলমান পুলিশী তল্লাশি অভিযান তৎপরতা অব্যাহত রয়েছে।
থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমানের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক(তদন্ত)মতিউর রহমানের নেতৃত্বে থানায় দায়ীত্বরত অন্যান্য পুলিশ অফিসারবৃন্দের সমন্বয়ে বিরতিহীন অভিযান পরিচালিত হচ্ছে।
পলাশবাড়ী-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়ক এবং রংপুর-বগুড়া জাতীয় মহাসড়কের সন্দেহপ্রবন বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট সমূহে নিয়োজিত পুলিশ টীম চলাচলকারি যান্ত্রিক যানবাহন,মোটরসাইকেল,পথচারি ব্যক্তি ও রিক্সভ্যানসহ বিভিন্ন যানবাহন থামিযে তাৎক্ষণিক তল্লাশি করছেন।
উল্লেখ্য ; অতীতের যে কোন সময়ের তুলনায় পলাশ- বাড়ীতে সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক ও স্বাভাবিক রয়েছে।পুলিশের এমন সচেতনতামূলক অভিযান কার্যক্রমের ফলে এলাকায় বিভিন্ন অপরাধ ছাড়াও গুজব প্রবণতা অনেকাংশে প্রতিরোধ সম্ভব হয়েছে।
থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন পুলিশের নানামুখি ভূমিকা ও অভিযান তৎপরতায এলাকার সর্বস্তরের সাধারণ জনমানুষের পুলিশসহ আইন-আদালতের প্রতি অনেকাংশে আস্থা বৃদ্ধি পেযেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft