শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
‘আমাদের আছে পরমাণু বোমা, ভারতকে গুঁড়িয়ে দেব’
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 22 August, 2019 at 8:34 PM
‘আমাদের আছে পরমাণু বোমা, ভারতকে গুঁড়িয়ে দেব’ভারত অধিকৃত জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বিলোপ ও সংবিধানের ৩৭০ ধারা বাতিল করায় ভারতকে গুঁড়িয়ে দেয়ার হুমকি দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার তারকা জাভেদ মিয়াঁদাদ। কাশ্মীর অবরূদ্ধের প্রতিবাদে সোচ্চার সরফরাজ আহমেদ, শোয়েব আখতার, শহীদ আফ্রিদির পর এবার ভারতকে হুমকি দিলেন সাবেক পাক তারকা খেলোয়াড়। তিনি বলেন, আমাদের কাছে পরমাণু বোমা রয়েছে। এ দিয়ে আমরা যে কাউকে উড়িয়ে দিতে পারি।
এদিকে সময় যত গড়াচ্ছে, ততই ভারতে চাপা পড়ে যাচ্ছে কাশ্মীর ইস্যু। তবে এ নিয়ে পাকিস্তানে এখনও মানুষ রাগে ও ক্ষোভে ফুঁসছে। সবশেষ সেই তালিকায় পাওয়া গেল মিয়াঁদাদকে। রীতিমতো সিংহের মতো হুংকার ছুড়লেন তিনি।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, নিজের দেশের মানুষকে পরামর্শ দিচ্ছেন মিয়াঁদাদ। তিনি বলছেন-পাকিস্তানের প্রত্যেক মানুষের কাছে বন্দুক রাখা উচিত। নিজেকে রক্ষা করার জন্য এটার সর্বোচ্চ ব্যবহারও করা দরকার। প্রতিটি পাকিস্তানির হামলা করার মানসিকতা ও প্রস্তুতি থাকা প্রয়োজন।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে মিয়াঁদাদ বার্তা দেন, মোদি সাহেব তো জানেন, আগেও আমি বলেছি- ভারতীয়রা ভীতু। এখন পর্যন্ত সাহসী কী করেছে তারা? আমরা পরমাণু শক্তি এমনিই রাখিনি, চালানোর জন্য রেখেছি। আমরা সুযোগ চাই এবং ওদের ধ্বংস করে দেব।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft