বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
কাশ্মীর ইস্যু আর ভারতের অভ্যন্তরীণ ব্যাপার নয়
কাগজ ডেস্ক :
Published : Thursday, 22 August, 2019 at 8:34 PM
কাশ্মীর ইস্যু আর ভারতের অভ্যন্তরীণ ব্যাপার নয়জাতিসংঘে উত্থাপিত হওয়ায় কাশ্মীর ইস্যু আর ভারতের অভ্যন্তরীণ ব্যাপার নয় বলে মনে করে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি।
বৃহস্পতিবার রাজধানীর উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসভবনে দলটির স্টিয়ারিং কমিটির সভার প্রস্তাবে এ কথা বলা হয়।
সভায় আরো বলা হয়, ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বাতিলের পর কাশ্মীর নিয়ে পরিস্থিতি সংকটাপন্ন হয়ে উঠেছে। কাশ্মীর ইস্যু জাতিসংঘের নিরাপত্তা পরিষদে আলোচনা হওয়ার পর তা এখন আর ভারতের অভ্যন্তরীণ বিষয় নয়। জাতিসংঘের কার্যকর ভূমিকার মধ্য দিয়েই এ সংকট নিরসন হতে পারে।
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ৩১ আগস্ট সকাল ১০টায় জেএসডি ও সহযোগী সংগঠনসমূহের যৌথ প্রতিনিধি সভা এবং কেন্দ্রীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে গঠিত আঞ্চলিক টিম সমন্বয়ক ও টিম সদস্যদের এক যৌথসভা আগামী ৬ সেপ্টেম্বর বিকেল ৩টায় দলের সভাপতির উত্তরাস্থ বাসভবনে অনুষ্ঠিত হবে। দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভা আগামী ৪ অক্টোবর ফেনী সমিতি মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকতে হবে।
জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে অনুষ্ঠিত স্টিয়ারিং কমিটির সভায় আরও উপস্থিত ছিলেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, মো. সিরাজ মিয়া, তানিয়া রব ও শহীদ উদ্দিন মাহমুদ স্বপন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft