শনিবার, ০৮ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
প্রকাশ হলো মাহির নতুন সিনেমার টাইটেল গান
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 24 August, 2019 at 9:00 PM
প্রকাশ হলো মাহির নতুন সিনেমার টাইটেল গানঈদের আগে একটি আইটেম গানে ঝড় তুলেছিলেন মাহিয়া মাহি। ‘অবতার’ ছবির গানটির নাম ‘রঙিলা বেবি’। এবার প্রকাশিত হলো এই সিনেমাটির টাইটেল গান। শুক্রবার রাতে ইউটিউবে প্রকাশ হয় গানটি। মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো ও মিলন ভট্টকে দেখা যাচ্ছে গানটিতে।
সিনেমাটির পরিচালক মাহমুদ হাসান শিকদারের কথায় ‘অবতার’ শিরোনামে গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। রোহান মাহমুদের কোরিওগ্রাফিতে গানটির চিত্রায়ণ করেছেন মেহেদী রনি।
গানটি নিয়ে পরিচালক মাহমুদ হাসান শিকদার বলেন, ‘আমি আমার প্রথম চলচ্চিত্র অবতার নির্মাণ করেছি দর্শক বিনোদনের কথা চিন্তা করে। তাই দর্শক মনোরঞ্জনের সকল অনুসঙ্গই দেয়ার চেষ্টা করেছি। তার উদাহরণ হিসেবে থিম সং, আইটেম সং ও অন্যান্য বিষয়গুলো সাজিয়েছি। আশা করি, দর্শকের ভালো লাগবে।’
সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজিত সিনেমাটি গত মার্চ মাসে সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র লাভ করে। আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে ‘অবতার’।
মাহমুদ হাসান শিকদারের কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনায় ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো প্রমুখ।
২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়। শেষ হয় ঠিক এক বছর পর ২০১৮ সালের ডিসেম্বরে। বাকি সময় এর ডাবিং, এডেটিং, মিউজিক ও রি-রেকর্ডিংয়ে সময় ব্যয় হয়েছে।
‘অবতার’ চলচ্চিত্রে গান থাকছে পাঁচটি। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। চলচ্চিত্রটির গানে কণ্ঠ দিয়েছেন-এসআই টুটুল, ন্যান্সি , ঐশী, পুলক, সজল, জুঁই ও মিম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft