শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
কায়সারের বিরুদ্ধে প্রতিবেদন ৩০ সেপ্টেম্বর
কাগজ ডেস্ক :
Published : Sunday, 25 August, 2019 at 3:36 PM
কায়সারের বিরুদ্ধে প্রতিবেদন ৩০ সেপ্টেম্বরসাংবাদিকদের চোর বলে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামি ৩০ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য্য হয়েছে।
ঢাকা মহানগর হাকিম আহসান হাবীবের আদালতে রোববার (২৫ আগস্ট) এমামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় আদালত প্রতিবেদন দাখিলের এদিন ধার্য্য করেন।
অনলাইন নিউজ পোর্টাল স্টুডেন্ট জার্নালবিডির সম্পাদক মিঞা মো. নুজহাতুল হাসান আদালতে এমামলাটি দায়ের করেন। মামলার আর্জিতে বাদির অভিযোগ, গত ২৪ এপ্রিল বিকেলে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু-৩৬৫’ উদ্বোধনকালে সংবাদকর্মীসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য মানুষের উপস্থিতিতে শমী কায়সার তার দুটি স্মার্ট ফোন খোয়া গেছে মর্মে অভিযোগ করেন।
সেসময়ে শমী কায়সার সাংবাদিকদের চোর বলে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। উপস্থিত সাংবাদিকদের আটকে রাখেন এবং তার দেহরক্ষীরা সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে শমী কায়সার আধা ঘণ্টা গেটে দাঁড়িয়ে থেকে সাংবাদিকদের দেহ তল্লাশি করান। ফলে সাংবাদিকদের সুনাম ক্ষুন্ন করার অভিযোগে তার বিরুদ্বে বাদি এ মামলাটি দায়ের করলে আদালত ঘটনার বিষয়ে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নিদের্শ দেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft