শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
মুক্তির আগেই তিনশো কোটি আয়
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 25 August, 2019 at 5:58 PM
মুক্তির আগেই তিনশো কোটি আয়‘বাহুবলি ২’ দিয়ে সর্বশেষ দর্শকদের মন জয় করেছিলেন ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। দুই বছরের দীর্ঘ বিরতির পর আবারো পর্দায় ফিরতে যাচ্ছেন এই সুপারস্টার। দীর্ঘ সময় ধরেই ‘সাহো’ চর্চায় ব্যস্ত ছিলেন এই তারকা, এটির জন্য অন্য ছবিতে অভিনয়ের প্রস্তাবও প্রত্যাখান করেছেন তিনি।
অ্যাকশনে ভরপুর ‘সাহো’তে এমন অ্যাকশন দেখা যাবে, যা আগে কেউ দেখেনি। আসছে ৩০ আগস্ট এই তারকা অভিনেতার ‘সাহো’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন ‘আশিকী-২’ খ্যাত তারকা শ্রদ্ধা কাপুর। সুজিত পরিচালিত সিনেমাটির টিজার থেকে শুরু করে ট্রেলার দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়।
এদিকে মুক্তির আগেই ‘সাহো’ আয় করল ৩ বিলিয়ন রুপি। থিয়েট্রিক্যাল রাইটস বিক্রি থেকে ৩২০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এবার প্রথম দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রদ্ধা। ‘বাহুবলি’ মুক্তির পর বলিউডে প্রভাসের ভক্তদের সংখ্যা বাড়তে শুরু করে।
এরপর ‘বাহুবলি ২: দ্য কনক্লুসান’-এ প্রভাসের অ্যাকশন সিনেমাকে আলাদা মাত্রায় নিয়ে যায়। বক্স অফিসেও তা সুপারহিট হয়। এরপর থেকে প্রভাসের পারিশ্রমিকও বেড়ে যায়। এ নিয়ে একবার বিতর্কিতও হয়েছেন হালের এই জনপ্রিয় তারকা। কারণ পারিশ্রমিকের মাত্রা ছিল অতিরিক্ত। ভারতীয় গণমাধ্যমের খবর, ‘সাহো’র জন্য নাকি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রভাস।
তবে নায়কের ভাষ্য ৮০ কোটি রুপি নিয়েছেন তিনি। সিনেমায় অ্যাকশনের পাশাপাশি প্রভাস-শ্রদ্ধার জমজমাট রসায়ন দেখবেন দর্শক তা ট্রেলার দেখেই বোঝা গিয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft