বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
সালাহর জোড়া গোলে জয়ের ছন্দে লিভারপুল
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 25 August, 2019 at 5:56 PM
সালাহর জোড়া গোলে জয়ের ছন্দে লিভারপুলপরপর দুবার জালের দেখা পেয়েছেন লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। সঙ্গে একবার গোল উৎসবে যোগ দিয়েছেন জোয়েল মাতিপ। তাতে আর্সেনালকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ছন্দ ধরে রেখেছে লিভারপুল। চলতি মৌসুমে এ নিয়ে টানা তিন জয়ে শীর্ষস্থান ধরে রাখল ইয়ুর্গেন ক্লপের দল।
গতকাল শনিবার অ্যানফিল্ডে ৩-১ গোলে আর্সেনালকে হারিয়েছে লিভারপুল। এর মাধ্যমে ২৯ বছর পর ঘরের মাঠে টানা ১২ জয়ের রেকর্ড গড়ল স্বাগতিকরা।
গতকাল শুরু থেকে লিভারপুলের সঙ্গে বেশ ভালোভাবেই লড়েছে আর্সেনাল। রক্ষণ ধরে রেখে বল দখলের দিক দিয়েও পিছিয়ে ছিল না দলটি। কিন্তু শেষ পর্যন্ত লড়াই ধরে রাখতে পারেনি অতিথিরা। ৪১তম মিনিটে কর্নার থেকে ক্যামেরুনের ডিফেন্ডার জোয়েল মাতিপের হেডে এগিয়ে যায় লিভারপুল। সেখান থেকেই ম্যাচ নিজেদের করে নেয় স্বাগতিকরা।
বিরতির পর নিজের প্রথম গোল করেন সালাহ। স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। আর ৫৮তম মিনিটে ফ্যাবিনহোর বাড়ানো বল দারুণ শটে ঠিকানায় পাঠিয়ে দেন মিসর ফরোয়ার্ড। তাতে লিভারপুলের বড় জয় নিশ্চিত হয়ে যায়। শেষের দিকে ৮৫তম মিনিটে মিডফিল্ডার লুকাসের গোলে ব্যবধান কমায় আর্সেনাল।
চলতি লিগে তিন ম্যাচের তিনটিতেই জিতল লিভারপুল। ৯ পয়েন্ট নিয়ে এখনো সবার শীর্ষে তাদের অবস্থান। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্সেনাল।
দিনের অন্য ম্যাচে নরিচ সিটির বিপক্ষে ৩-২ গোলে জিতেছে চেলসি। তিন ম্যাচে একটি জয় ও এক ড্রয়ে চার পয়েন্ট নিয়ে ১২ নম্বরে আছে ক্লাবটি। আর ওল্ড ট্র্যাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের কাছে ২-১ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান চার পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পাঁচ নম্বরে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft