বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আইন শৃংখলা, দারিদ্র বিমোচন, দূর্নীতি দমন ও মাদক প্রতিরোধে সোচ্চার হবার আহবান
চৌগাছায় জেলা প্রশাসকের মতবিনিময়
স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) :
Published : Tuesday, 27 August, 2019 at 1:00 AM

চৌগাছায় জেলা প্রশাসকের মতবিনিময়যশোরের চৌগাছায় স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে আইন শৃঙ্খলার উন্নতি, দারিদ্র বিমোচন কর্মসূচি, দর্ণীতি দমন, মাদকদ্রব্যের ব্যবহার বন্ধ ও প্রতিরোধ বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন, যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ। 
এ সময় তিনি বলেন, দেশ ও জনগনের কল্যানে আমাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে। প্রত্যেকের জায়গা থেকে দায়িত্ববোধ নিয়ে জনগনের সেবা নিশ্চিত করতে হবে। তিনি বলেন, একটি আধুনিক ও যুগোপোযোগি দেশ গড়তে বর্তমান সরকার যথেষ্ট আন্তরিক। তাই সরকারের সকল সেবাসমূহ জনগন যাতে পেতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। কোন রকম অনিয়ম করা যাবেনা। আমাদেরকে বুঝতে হবে এই দেশটি সকলের। সে কারনে সরকারের যথাযথ সেবা থেকে কেউ যেন বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখা আমাদের দায়িত্ব ও কর্তব্য। 
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধূরী, প্রেসক্লাব সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল প্রমূখ। 
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট জামসেদুল আলম, উপজেলা সহকারি কমিশনার ভূমি নারায়ন চন্দ্র পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ রানা, পল্লী বিদ্যুতের ডিজিএম দেব কুমার মালো, উপজেলা প্রকৌশলী রাশেদুল ইসলাম, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, সিংহঝুলী ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসতিয়াক আহম্মেদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, বিআরডিবি কর্মকর্তা আনিচুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা নাজিম উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা মাকছুরা জামান, সাব-রেজিষ্টার নারায়ন চন্দ্র মন্ডল, মৎস্য কর্মকর্তা এস এম সাজাহান সিরাজ, খাদ্য নিয়ন্ত্রক সালমা চৌধূরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান, তথ্য সেবা কর্মকর্তা প্রিয়াংকা সাহা, পৌর সচিব গাজী আবুল কাসেমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।








সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft