বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
বিনোদন সংবাদ
শ্রদ্ধার সঙ্গী সুমন!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 3 September, 2019 at 6:45 AM
শ্রদ্ধার সঙ্গী সুমন!প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় বরাবরই নতুন চমক বা ধামাকা লক্ষ্য করা যায়।
এবার ষাটের দশকের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছে এ প্রযোজনা প্রতিষ্ঠান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন হলিউডের পুরস্কারপ্রাপ্ত নির্মাতা আসিফ আকবর। সিনেমাটির নায়িকার ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে— এমন ঘোষণা আলোচনা ও বিতর্কের জন্ম দিয়েছে চলচ্চিত্র পাড়ায়। অন্যদিকে শ্রদ্ধা সিনেমাটিতে অভিনয় করছেন না বলে বক্তব্য দিয়েছেন। কিন্তু সিনেমাটিতে শ্রদ্ধা কাপুর অভিনয় করবেন তা শতভাগ নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ।
অন্যদিকে রিয়েলিটি শো ‘মাসুদ রানা’ থেকে এই চরিত্রটি রূপায়নের জন্য কাউকে নেয়া হচ্ছে না। কারণ চরিত্রটির জন্য যোগ্য কোনো প্রতিযোগী খুঁজে পাওয়া যায়নি। এদিকে মডেল-চিত্রনায়ক এ বি এম সুমনকে যোগ্য বলে মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা। কিছুদিন আগে হলিউডের একটি প্রতিনিধি দল ঢাকায় এসে সুমনকে চূড়ান্ত করেছে বলে জানা যায়। এদিকে বিষয়টি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানও মুখে কুলুপ এঁটেছে। এজন্য আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে বলে জানান জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকন। শ্রদ্ধার অভিনয়ের বিষয়ে আলিম উল্লাহ খোকন রাইজিংবিডিকে বলেন, ‘শ্রদ্ধা কাপুর থাকছেন কিনা এটা আগামী ২৭ সেপ্টেম্বর দেখতে পাবেন। এখন কিছুই বলতে চাচ্ছি না।’
‘মাসুদ রানা’ যৌথ প্রযোজনার চলচ্চিত্র। বাংলাদেশের জাজের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছে সিলভারলাইন প্রোডাকশন্স। এতে হলিউড ও ঢালিউডের অভিনয়শিল্পীরা একত্রে কাজ করবেন। আগামী ২৭ সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হবে। বাংলাদেশ, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র ও আফ্রিকায় এর দৃশ্যধারণের কাজ হবে। এছাড়া হলিউড থেকে ডিওপি, অ্যাকশন পরিচালকও নেয়া হচ্ছে। তা ছাড়া সম্পূর্ণ টেকনিক্যাল টিম হলিউডের। বাংলাদেশের শিল্পীদের পাশাপাশি হলিউড, ভারত ও চীনের শিল্পীরা এতে অভিনয় করবেন বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft