শুক্রবার, ২৯ মে, ২০২০
বিনোদন সংবাদ
অপির ‘মায়ার জঞ্জাল’র মুক্তি মার্চে
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 3 September, 2019 at 6:45 AM
অপির ‘মায়ার জঞ্জাল’র মুক্তি মার্চেদীর্ঘ ১৫ বছর পর চলচ্চিত্রে অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। ছবির ইংরেজি নাম ‘ডেব্রি অব ডিজায়ার’ এবং বাংলা নাম ‘মায়ার জঞ্জাল’। ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। পরিচালক কলকাতার ইন্দ্রনীল রায়। গত বছরের নভেম্বরে শুরু হয়েছিল এ ছবির শুটিং। এক বছর হতে চলল। চলতি বছরের প্রথম দিকে শুটিং শেষ হলেও ছবির মুক্তির জন্য একটু বেশিই অপেক্ষা করতে হচ্ছে অপি করিমকে।
পরিচালক ও প্রযোজক কর্তৃপক্ষ সূত্রে খবর, শুটিং শেষে বর্তমানে চলছে ছবিটির কারিগরি অংশের কাজ। শুটিং হয়েছে কলকাতা ও ঢাকায়। কারিগরি কাজ সমাধা হলে ছবিটি পাঠানো হবে বাংলাদেশ ও কলকাতার সেন্সর বোর্ডে। সেখান থেকে ঠিকঠাক মতো ছাড়পত্র পেলে আগামী বছরের মার্চে মুক্তি পাবে ছবি। অর্থাৎ ছবির মুক্তির জন্য আরো ছয় মাস অপেক্ষা করতে হবে অপি করিমকে।
‘ডেব্রি অব ডিজায়ার’ অর্থাৎ ‘মায়ার জঞ্জাল’-এর চিত্রনাট্য সাজানো হয়েছে বাংলাদেশের বিখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে। ছবিতে অপি করিমের চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী ও এক সন্তান নিয়ে তার সংসার। কিন্তু স্বামী বেকার। কাজকর্ম করেন না। তাই সন্তানকে ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াতে চাকরি করতে হয় সোমাকে।
‘মায়ার জঞ্জাল’-এ অপি করিমের স্বামীর চরিত্রে দেখা যাবে কলকাতার একজন অভিনয়শিল্পীকে। এতে অভিনয় প্রসঙ্গে বাংলাদেশি এই তারকা বলেন, ‘এ ছবির গল্প এবং আমার অভিনীত চরিত্র দুটোই ভালো লেগেছে। এছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। তার প্রচেষ্টায় এ ছবিতে সবাই ভালোভাবেই অভিনয় করেছেন। আশা করি গল্পপ্রধান এই ছবিটি দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।’
নাটক, টেলিফিল্ম, উপস্থাপনা, মঞ্চ, বিজ্ঞাপন, নাচ এবং পড়াশোনা- সব ক্ষেত্রেই এক সময় দ্যুতি ছড়িয়েছেন অপি করিম। জনপ্রিয় এ নাট্য তারকা প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন ২০০৪ সালে। ‘ব্যাচেলর’ নামের সেই ছবিটি পরিচালনা করেছিলেন প্রতিভাবান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। দীর্ঘ ১৫ বছর পর ‘ডেব্রি অব ডিজায়ার’ অর্থাৎ ‘মায়ার জঞ্জাল’ দিয়ে আবার ফিরছেন রুপালি পর্দায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft