শুক্রবার, ২৯ মে, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
ভারতে ঢোকার চেষ্টা করছে ৫০ জঙ্গি
আন্তর্জাতিক ডেস্ক
Published : Tuesday, 3 September, 2019 at 4:45 PM
ভারতে ঢোকার চেষ্টা করছে ৫০ জঙ্গিনিয়ন্ত্রণরেখার বিভিন্ন পোস্ট থেকে জঙ্গিরা ভারতে ঢোকার চেষ্টা করছে। পাক সীমানার কাচারবন পোস্টে বর্তমানে অপেক্ষা করছে কমপক্ষে ৫০ জঙ্গি। জম্মু ও কাশ্মীরে গ্রেফতার হওয়া দুই পাক জঙ্গিকে জেরা করে এমনই চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন ভারতের গোয়েন্দা কর্মকর্তারা।
সম্প্রতি গুলমার্গ থেকে গ্রেফতার করা হয় খলিল আহমেদ ও নাজিম খোকার নামের দুই পাক জঙ্গিকে। পুলিশের কাছে তারা জানিয়েছেন, কাচারবন লঞ্চপ্যাড দিয়ে কাশ্মীরে ঢুকেছেন তারা। ওই লঞ্চপ্যাডটি সেখানকার পাক সেনা ক্যাম্পের কাছেই অবস্থিত। জঙ্গিরা জানিয়েছে, কাশ্মীরে ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পর থেকেই ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছে জঙ্গিরা।
জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, নিয়ন্ত্রণরেখায় জোহিল, বার্গি, নিউ বালতাল পোস্ট দিয়ে কাশ্মীরে অনুপ্রবেশের চেষ্টা করছে জঙ্গিরা। ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, জঙ্গিদের পাক সেনারা সহায়তা করে যাচ্ছে। কাচারবন পোস্টে ৫০ জঙ্গিকে কাশ্মীরে প্রবেশ করানোর চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করা হয়।
ওই দুই পাক জঙ্গির বরাত দিয়ে জি নিউজ জানিয়েছে, পাক অধিকৃত কাশ্মীরে লস্করের ক্যাম্পে জঙ্গি সংখ্যা বাড়ছে। রীতিমত অস্ত্র প্রশিক্ষণ শুরু হয়েছে সেখানে। ইতোমধ্যেই সাত লস্কর জঙ্গি কাশ্মীরে ঢুকে পড়েছে। ওই দলেরই সদস্য তারা। এছাড়াও ওই দলে রয়েছে আরও ৩ আফগান জঙ্গি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft