বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
সারাদেশ
মিরসরাইয়ের শীর্ষ সন্ত্রাসী ভাগিনা ওসমান ইয়াবাসহ গ্রেপ্তার
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 3 September, 2019 at 8:16 PM
মিরসরাইয়ের শীর্ষ সন্ত্রাসী ভাগিনা ওসমান ইয়াবাসহ গ্রেপ্তারচট্টগ্রামের মিরসরাই উপজেলার শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও মিরসরাই থানার সাবেক সহকারি উপ পরিদর্শক বোরহান হত্যার মামলার অন্যতম আসামী ওসমান ওরফে ভাগিনা ওসমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে মিরসরাই-ছাগলনাইয়া উপজেলার সীমান্তবর্তি শুভপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ওসমান গত বছরও ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিল।
পুলিশ জানান, ওসমান দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, চোরাচালান ও মাদক সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছিল। তার বিরুদ্ধে মিরসরাই, জোরারগঞ্জ, ছাগলনাইয়া থানাসহ বিভিন্ন থানায় হত্যা, সন্ত্রাসী ও ডাকাতির মামলা রয়েছে। এছাড়া ওসমান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। ওসমান মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া এলাকার বাসিন্দা।
ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলী জানান, সোমবার বিকেলে ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ ওসমানকে আটক করা হয়েছে। আটককৃত ওসমানের বিরুদ্ধে মিরসরাই, জোরারগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।
প্রসঙ্গত, ২০১১ সালের ১৬ এপ্রিল মাদক ব্যবসায়ী পারভেজকে গ্রেফতার করতে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হন মিরসরাই থানার এএসআই বোরহান। ওই ঘটনায় গ্রেফতার হন পারভেজের সেকেন্ড ইন কমান্ড ওসমান ওরফে ভাগিনা ওসমান। পরে জামিনে ছাড়া পেয়ে এলাকায় আবারও ত্রাসের রাজত্ব কায়েম করেন তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft