শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
নতুন সিদ্ধান্তের কথা জানালেন লিজা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 4 September, 2019 at 6:19 AM
নতুন সিদ্ধান্তের কথা জানালেন লিজাক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। নতুন নতুন গান আর স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে এই সংগীত শিল্পীর। এই ব্যস্ততার মাঝে নতুন এক সিদ্ধান্তের খবর দিলেন লিজা। কিন্তু কী সেই সিদ্ধান্ত ?
নতুন এ্যালবাম ও স্টেজ শোর পাশাপাশি এখন থেকে নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন লিজা। নির্দিষ্ট সময় পর পর নিয়মিত এখানে গান প্রকাশ করবেন তিনি।
লিজা জানান, আমি প্রায় এক মাসের সফর শেষে দেশে ফিরেছি। পরিকল্পনা করেছি নিজের চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করার। সেই লক্ষ্যে এখন কাজ করে যাচ্ছি।
উল্লেখ,২০০৮ সালে বাংলাদেশী টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম হন।
২০০৮ সালে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১০ সালে শিক্ষা নগরী ময়মনসিংহের ঐতিহ্যবাহী শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে এইচএসসি পাশ করেন।এসএসসি আর এইচএসসি পরীক্ষাতে তিনি পেয়েছেন জিপিএ-৫। এছাড়া পঞ্চম ও অষ্টম শ্রেণীতেও বৃত্তি পেয়েছেন। পরবর্তীতে ঢাকার ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগে এমবিএ করছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft