সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
১ কোটি ৭৫ লাখ টাকার স্বর্ণসহ স্বামী-স্ত্রী আটক
ঢাকা অফিস :
Published : Wednesday, 4 September, 2019 at 9:34 PM
১ কোটি ৭৫ লাখ টাকার স্বর্ণসহ স্বামী-স্ত্রী আটকরাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৩০টি স্বর্ণের বারসহ স্ত্রামী-স্ত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একটি দল। টাকার অংকে যার বাজার মূল্য এক কোটি ৭৫ লাখ টাকা।
বুধবার (৪ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রাবাড়ী এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারের কাছ থেকে তাপসী সাহা ও তার স্বামীকে আটক করেছে। আটককৃত ৩০টি স্বর্ণের বারের ওজন প্রায় সাড়ে ৩ কেজি।
আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হচ্ছে বলে বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক মো. শহিদুল ইসলাম।
তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, স্টার লাইন পরিবহনে স্বর্ণের বারসহ দুইজন যাত্রী ঢাকা আসছে। সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের যাত্রাবাড়ী প্রান্তের টোল প্লাজার কাছাকাছি জায়গায়, ফেনী থেকে ঢাকায় আসা স্টার লাইন পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-৩৩৭৮) হতে দুজন যাত্রীকে নামতে দেখে তাদের গতিবিধি সন্দেহ হয়। গোয়েন্দা কর্মকর্তারা তাদেরকে ডেকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে  জানা যায়, তাপসী সাহার কাছে ৩০টি স্বর্ণের বার রয়েছে। স্বর্ণের বারগুলো তার কোমরে বেল্টের মধ্যে প্যাঁচানো ছিলো।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft