বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শার্শা উপজেলার গোগা গ্রামে বিষ ট্যাবলেট খেয়ে তরুণীর আত্মহত্যা
কাগজ ডেস্ক :
Published : Thursday, 5 September, 2019 at 3:23 PM
শার্শা উপজেলার গোগা গ্রামে বিষ ট্যাবলেট খেয়ে তরুণীর আত্মহত্যাযশোরের শার্শা উপজেলার গোগা গ্রামে বিষ ট্যাবলেট খেয়ে খাদিজা খাতুন (১৮) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।
বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোগা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত খাদিজা খাতুন গোগা বাজার পাড়ার আবুল বাসারের মেয়ে।
এই বিষয়ে জানতে চাইলে স্থানীয় মেম্বর মিজানুর রহমান জানান, মেয়েটার মাথার সমস্যা ছিল এবং সে হার্টের রোগী। প্রায়ই সময় সে বিষ খাবার অভিনয় করত। এমনকি খাদিজা চাল খাওয়ায় আসক্ত ছিল। বিকালে সে চালের ব্যারেল থেকে চাল খেতে খেতে চালের সঙ্গে দেয়া বিষ ট্যাবলেট হঠাৎ খেয়ে ফেলে। যখন ঘটনাটি জানাজানি হয় তখন ডাক্তার দেখানোর জন্য তারা প্রস্তুতি নেয়ার আগেই সে মারা যায়।
প্রতিবেশীদের কাছে জানতে চাইলে তারা জানায়, খাদিজা গোগা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী ছিল। সে ভালোবেসে রুদ্রপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে ইখলিয়াস হোসেনকে বিয়ে করে। ইখলিয়াসের পরিবার গরিব বলে খাদিজা সেখানে যেতে ইচ্ছুক ছিল না। বুধবার দুপুরে তার স্বামী তাকে আনতে যায়। এতে সে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে মারধর করতে থাকলে খাদিজার মা তাকে বকাঝকা করে। এতে মায়ের ওপর অভিমান করে বুধবার বিকালে খাদিজা বিষ ট্যাবলেট খায়। পরে রাত ৮টার দিকে সে মারা যায়।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি এবং একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। দুই পরিবারের সম্মতিতে তাকে দাফনের ব্যবস্থা করা হয়েছে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft