রবিবার, ৩১ মে, ২০২০
জাতীয়
ঢাকায় গ্যাং থাকবে না, সবাইকে নিশ্চিহ্ন করা হবে : ডিএমপি কমিশনার
ঢাকা অফিস :
Published : Saturday, 7 September, 2019 at 8:54 PM
ঢাকায় গ্যাং থাকবে না, সবাইকে নিশ্চিহ্ন করা হবে : ডিএমপি কমিশনাররাজধানীতে গ্যাং বলে কোনো শব্দ থাকবে না বলেই জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।
তিনি বলেছেন, অভিযান চালিয়ে ঢাকায় কিশোর গ্যাংসহ অন্য সব গ্যাং নিশ্চিহ্ন করে দেব। কোনো কিশোর গ্যাংয়ের অস্তিত্ব থাকতে দেব না।
শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর লালবাগে হোসেনি দালানের ইমামবাড়ায় বিত্র আশুরা উপলক্ষে নিরাপত্তাব্যবস্থা পরিদর্শনে এসে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।
আছাদুজ্জামান মিয়া বলেন, কিশোর গ্যাং বলি আর বড় গ্যাং বলি ঢাকায় গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। সবাইকে নিশ্চিহ্ন করা হবে। গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি শূন্য সহিষ্ণু নীতি অবলম্বন করেছে। ঢাকায় কোনো গ্যাং থাকবে না।
শিয়া সম্প্রদায়ের তাজিয়া মিছিল ঘিরে যেন কোনো সহিংসতা না হয় তা নিশ্চিতে ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান ডিএমপি কমিশনার।
তিনি বলেন, মিছিল ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হবে। এ ছাড়া তাজিয়া মিছিলের সব স্থানগুলো সিসি ক্যামেরার আওতায় থাকবে।
আছাদুজ্জামান মিয়া বলেন, আশুরা উপলক্ষে রক্তাক্ত তাজিয়া মিছিল নিষিদ্ধ করা হয়েছে। তারা (শিয়া সম্প্রদায়) যখন মিছিল করবে, সেই মিছিলে কোনো ধাতব বস্তু, ছোড়া, তরবারি, বর্শা বা আগুনের কোনো ব্যবহার সম্পূর্ণভাবে নিষিদ্ধ থাকবে।
ডিএমপি কমিশনার আরও বলেন, মিছিলে কোনো ধরনের লোহা বা ধারালো অস্ত্র বহন করা যাবে না। এ ছাড়া আঁতশবাজি ও বাদ্যযন্ত্রের ব্যবহার নিষিদ্ধ থাকবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft