সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গোদাগাড়ীতে ধর্ষণের শিকার প্রতিবন্ধি এখন ৮ মাসের অন্তঃসত্ত্বা
রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 8 September, 2019 at 6:30 PM
গোদাগাড়ীতে ধর্ষণের শিকার প্রতিবন্ধি এখন ৮ মাসের অন্তঃসত্ত্বারাজশাহীর গোদাগাড়ীতে ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধি এক কিশোরী এখন ৮ মাসের অন্তঃসত্ত¦া। তাকে ভর্তি করা হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তার উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের কথা বলা হলেও অর্থাভাবে সেখানে নিতে পারছেন পরিবারের সদস্যরা।
অভিযুক্ত উপজেলা গোগ্রাম ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের শ্রী সেতু মন্ডলের ছেলে শ্রী রনি (২০)। তবে রনি এই মামলায় বর্তমানে রাজশাহী কাগাগারে রয়েছেন।
মেয়েটির পরিবারের অভিযোগ, রনির বোনের ননদ হওয়ায় কিশোরীর পরিবারে প্রায় যাওয়া আশা করতো রনি। বিয়ে করার প্রলোভন দেখিয়ে বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে গত জানুয়ারি থেকে ধর্ষণ করে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত¦া হয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরো হাসপাতালে নিয়ে যায় পরে আইনের আশ্রয় নেন।
অভিযুক্তদের পরিবার জানান,এর পূর্বে এই কিশোরী আরও একটি সন্তানের গর্ভপাত করেন। এটি কার সন্তান সঠিক তদন্ত হলে আসল রহস্য বের হবে।
গোদাগাড়ী মডেল থানার মামলার তদন্তকারি কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) আব্দুর রউফ জানান, গত ৭ সেপ্টেম্বর শনিবার মেয়েটির বাবা মামলা করলে ওই দিনই অভিযুক্তকে আটক করা হয়। বর্তমানে সে কারাগারে। মালা নম্বর ১৬।
গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাসমত আলী জানান, আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে। শিশুটি ভূমিষ্ট হওয়ার পর তার সঙ্গে সেটি মেলানো হবে। তাহলে মামলার রহস্য উন্মোচন হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft