সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার : ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Sunday, 8 September, 2019 at 7:35 PM
খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার : ফখরুলবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সঠিক চিকিৎসা না দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। আমরা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি চাই।
রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
ফখরুল বলেন, খালেদা জিয়া গত পাঁচ মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার (৭ সেপ্টেম্বর) বিএসএমএমইউ-এর ভিসিসহ মেডিক্যাল বোর্ড বলেছে খালেদা জিয়া এখন সুস্থ। তাঁদের এ বক্তব্য খালেদা জিয়াকে পুনরায় কারাগারে নেওয়ার ষড়যন্ত্র ও চক্রান্তের অংশ। তিনি বলেন, আমরা জানি খালেদা জিয়ার পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করে এসে বলেছেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। একা চলতে পারেন না। তিনি দীর্ঘদিন যাবত জটিল রোগে আক্রান্ত। আমরা অবিলম্বে তার মুক্তি দাবি করছি। তাকে তার পছন্দ মতো হাসপাতালে চিকিৎসা নেওয়ার সুযোগ দেওয়ার দাবি করছি। অন্যথায় তার শারীরিক যেকোনো অবনতির জন্য বর্তমান সরকার দায়ী।
এসময় খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করা হয়। এর অংশ হিসেবে আগামী ১১ সেপ্টেম্বর ঢাকায় ও ১২ সেপ্টেম্বর সারাদেশে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। এ ছাড়া খালেদা জিয়ার মুক্তি দাবিতে আগামী ২১ সেপ্টেম্বর সিলেটে, ২৬ সেপ্টেম্বর ময়মনসিংহ ও ২৭ সেপ্টেম্বর রাজশাহীতে সমাবেশ করা হবে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি নেতা মীর সরফত আলী সপু, আবুল কালাম আজাদ, আবদুস সালাম আজাদ, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft