মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালকিনিতে গ্রাম্য ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু
মাদারীপুর সংবাদদাতা :
Published : Monday, 9 September, 2019 at 3:20 PM
কালকিনিতে গ্রাম্য ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুমাদারীপুরের কালকিনিতে গ্রাম্য ডাক্তারের ভুল চিকিৎসায় গোপাল মল্লিক (৪০) নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার মীমাংসার জন্য পাঁয়তারা চালায় স্থানীয় মাতব্বররা।
সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম এলাকার পূর্ণ চন্দ্র মল্লিকের ছেলে গোপাল মল্লিকের একটি ফোঁড়া হয়। পরে তাকে স্থানীয় গ্রাম ডাক্তার অমল বাড়ৈ ওরফে দেবলর কাছে গত শুক্রবার সকালে নিয়ে যায় তার পরিবার। এ সময় ওই ডাক্তার অসুস্থ গোপাল মল্লিককে ইনজেকশনসহ বিভিন্ন প্রকার ওষুধ দেন। এ ওষুধ সেবনের পরে গোপাল আরও অসুস্থ হয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে রবিবার দুপুরে বরিশালের আশোকাঠি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত গোপালের স্ত্রী কুঠিলা মল্লিক বলেন, আমার স্বামীর ফোঁড়া হলে তাকে দেবু ডাক্তারের কাছে নিয়ে যায়। গ্রাম্য ডাক্তার দেবুকে ওষুধ দিতে নিষেধ করলেও সে নিজেকে বড় ডাক্তার দাবি করে ইনজেকশনসহ বিভিন্ন প্রকার ওষুধ দেন। পরে তা খাওয়ালে আমার স্বামী মারা যায়। পরে দেবু আমার বাড়িতে এসে তার ভুল চিকিৎসায় মারা গেছে বলে সবার সামনে স্বীকার করেন। তাই আমরা মীমাংসার জন্য রাজি হয়েছিলাম।
সালিশ তুষার বাড়ৈ বলেন, গোপালের মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনাস্থলে যায়। এ ঘটনা উভয় পক্ষের মধ্যে আপোষ করে দেয়ার কথা বলে আমি গ্রাম্য ডাক্তার দেবুকে নিয়ে আসি।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. গোলাম কিবরীয়া বলেন, খবর পেয়ে আমরা নিহত গোপালের লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করেছি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft