সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চুয়াডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিফিনে বিষ!
চুয়াডাঙ্গা প্রতিনিধি :
Published : Tuesday, 10 September, 2019 at 6:29 AM
চুয়াডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিফিনে বিষ!চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ৭১ নং চিলা ভালকি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীদের টিফিনে বিষাক্ত তরল পদার্থ (বিষ) পাওয়া গেছে।
সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরের পর স্কুলের টিফিন বিরতির সময়ে শিক্ষার্থীরা বাড়ি থেকে আনা খাবার খেতে গেলে খাবার থেকে বিষের তীব্র গন্ধ পায়। এ সময় এই খাবার নিয়ে প্রধান শিক্ষকের কাছে গেলে স্কুলের শিক্ষকরা টিফিনের খাবারে বিষ মেশানোর সত্যতা খুঁজে পান।
স্কুলের শিক্ষার্থী শিফাত (৮) ও প্রার্থনা (৭) জানায়, বাড়ি থেকে নিয়ে আসা খাবারগুলো প্রত্যেক শিক্ষার্থী একটি নির্দিষ্টস্থানে রেখে ক্লাস করে। সোমবার টিফিন বিরতিতে সবাই একসঙ্গে খেতে বসলে খাবারে বিষের তীব্র গন্ধ পাওয়া যায়। পরে স্কুলের শিক্ষকরা টিফিনের খাবার খেতে নিষেধ করে উপজেলা শিক্ষা অফিসারকে খবর দেয়।
স্কুলের প্রধান শিক্ষক মকলেসুর রহমান জানান, স্কুলের ভেতর বহিরাগত কারও আসার সুযোগ নেই। স্কুলেরই কেউ এই কাজ করেছেন বলে ধারণা করছেন তিনি।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুজোহা জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাস্থলে একজন কর্মকর্তাকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft