সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজবাড়ীতে মেম্বারকে পিটিয়ে হত্যা
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Wednesday, 11 September, 2019 at 4:38 PM
রাজবাড়ীতে মেম্বারকে পিটিয়ে হত্যারাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. শওকত আলী মন্ডলকে (৪০) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে এ ঘটনা ঘটে।
নিহত শওকত মন্ডল বাগদুলী গ্রামের নাজির মন্ডলের ছেলে। তিনি ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর দায়িত্বে ছিলেন।
মৌরাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে বাগদুলী বাজারের একটি দোকানে বসে ছিলেন শওকত আলী মন্ডল। হঠাৎ মোটরসাইকেল যোগে ১০-১২ জন দুর্বৃত্ত বাজারে এসে প্রথমে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে আতঙ্কিত হয়ে বাজারের লোকজন পালিয়ে গেলে তারা শওকত মন্ডলকে ধরে পার্শ্ববর্তী রাস্তায় নিয়ে বেধরক মারপিট করে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।
নিহতের ভাতিজা হেলাল মন্ডল জানান, পূর্ব শত্রুতার জেরে তার চাচাকে হত্যা করা হয়েছে। তাদের পরিবারের পক্ষ থেকে পাংশা থানায় মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।
পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ‘র সাথে ১০সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৯টা ৪০মিনিট এ ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বাগধুলী বাজারে সন্ত্রাসীরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংঙ্ক সৃষ্টি করে। পরে মেম্বার শওকত মন্ড কে পিটিয়ে আহত করে। তবে সে সুস্থ আছে। ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু শওকত মন্ডল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
তবে ওসি মৃত্যুর বিষয়ে বলেন, ঘটনার সাথে জড়িতদের আটক করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft