সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
পাবনা প্রতিনিধি :
Published : Wednesday, 11 September, 2019 at 9:47 PM
পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডপাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের লাবনী খাতুন (২৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী সাজু বিশ্বাসকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।
দীর্ঘ সাক্ষ্য প্রমানাদি শেষে বুধবার পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মোঃ ওয়ালিউল ইসলাম এই রায় দেন।
ফাঁসির দন্ডপ্রাপ্ত সাজু বিশ্বাস ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের মৃত রজব আলী বিশ্বাসের ছেলে। নিহত লাবনী একই উপজেলার মানিকনগর গ্রামের মন্টু মিয়ার মেয়ে।
মামলার নথি সূত্রে জানা যায়, ২০০৭ সালের ২১ মে রাতে যৌতুকের টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে সাজু তার স্ত্রী লাবনীকে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও পিঠে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর লাবনীর বাবা মন্টু প্রামানিক বাদী হয়ে ঈশ্বরদী থানায় সাজুকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার তৎকালীন পুলিশের উপ-পরিদর্শক(এসআই) রোকসানা খাতুন দীর্ঘ তদন্ত শেষে সাজুকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মোঃ ওয়ালিউল ইসলাম দীর্ঘ সাক্ষ্য প্রমান শেষে অভিযুক্ত সাজুকে স্ত্রী হত্যার দায়ে ফাঁসির রায়ে দন্ডিত করেন। রায় ঘোষণার সময় আসামি সাজু আদালতে উপস্থিত ছিলেন।
মামলাটি পরিচালনায় সরকার পক্ষের আইনজীবি ছিলেন পিপি অ্যাডভোকেট আব্দুস ছামাদ রতন ও আসামি পক্ষের আইনজীবি ছিলেন অ্যাডভোকেট সনৎ কুমার ও অ্যাডভোকেট আসগারউল ইসলাম।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft