শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নাজনিনের খুনির ফাঁসির দাবিতে মানববন্ধন
মেহেরপুর প্রতিনিধি :
Published : Sunday, 15 September, 2019 at 3:19 PM
নাজনিনের খুনির ফাঁসির দাবিতে মানববন্ধনমেহেরপুর জেলা জাতীয় পার্টি (জেপি) এর সভাপতি মো. আব্দুল হালিমের বড় মেয়ে শোভা নাজনিনের খুনি রবিউল ইসলামের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় গাংনী বাজার বাসস্টান্ড শহীদ রেজাউল চত্বরে গাংনী উপজেলার সর্বস্তরের জনগণের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, গাংনী ডিগ্রি কলেজের অধ্যাপক মো. মনিরুল ইসলাম, সন্ধানী স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক মো. হাবিবুর রহমান, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, সাংবাদিক তৌহিদ-উদ-দৌলা রেজাসহ নিহত শোভা নাজনিনের পরিবারের সদস্য ও স্থানীয় ব্যক্তিবর্গ খুনি রবিউলের ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন।
বক্তারা খুনি রবিউলকে নরপিশাচ উল্লেখ করে বলেন, তার ভিতরে কোনো মনুষ্যত্ব ছিল না। সে বিয়ের পরপরই যৌতুকের দাবিতে প্রায় প্রতিদিনই নাজনিনের উপর নির্যাতন করত। বাবা-মা কষ্ট পাবে বলে নাজনিন তার উপর নির্যাতনের কথা গোপন রাখত। কিন্তু শেষ পর্যন্ত রবিউল নাজনিনকে হত্যা করে।
মানববন্ধনে বক্তারা প্রয়োজনে নাজনিন হত্যাকারী রবিউলের ফাঁসি কার্যকর করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সরাসরি দেখা করবেন বলেও জানান।
আয়োজিত মানববন্ধনে উপজেলার সকল স্তরের জনগণ ছাড়াও প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেয় এবং খুনি রবিউলের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি করেন অন্যথায় তারা বৃহত্তর আন্দোলন করবে বলে জানান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft