বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে কিশোর প্রেমিককে বিয়ে করতে ব্যর্থ হওয়ায় নারীর আত্মহত্যার চেষ্টা
Published : Monday, 16 September, 2019 at 1:12 AM
যশোরে কিশোর প্রেমিককে বিয়ে করতে ব্যর্থ হওয়ায় নারীর আত্মহত্যার চেষ্টা বয়স হিসেব করে কী ভালোবাসা হয় ? ভালোবাসাতো স্থান,কাল,পাত্র বিবেচনা করেও হয় না সব সময়। ভালোবাসার সম্মোহনী শক্তি সব প্রতিকূলতাকেই হার মানায়। এবার নিজের চেয়ে আট বছরের ছোট প্রেমিককে বিয়ে করতে ব্যর্থ হয়ে পিরোজপুরের আখি খাতুন (২৬) নামে এক নারী যশোরে এসে আত্মহত্যার চেষ্টা করেছেন। 

হাসপাতাল সূত্র জানিয়েছে, পিরোজপুর জেলার নাজিরপুর গ্রামের নারী আখি খাতুন (২৬)। দু’বছর ধরে মোবাইল ফোনে প্রেম করছেন যশোরের বাঘারপাড়ার ১৮ বছরের এক কিশোরের সাথে। কখনও দেখা হয়নি। তারপরও প্রেমের গভীর সম্পর্ক। রোববার প্রেমের পরিপূর্ণ রূপ দিতে বিয়ে করতে আঁখি স্বামীর সংসার ছেড়ে যশোরে আসেন প্রেমিক কিশোরের কাছে। কিন্তু প্রেমিককে দেখে প্রেমিকার চোখ ছানাবড়া। প্রেমিক কিশোর তার চেয়ে আট বছরের  ছোট। এরপরও তারা সিদ্ধান্ত নেয় বিয়ে করার। বিকেল সাড়ে পাঁচটায় তারা দু’জন বিয়ের জন্যে যশোর সদর উপজেলার সিরাজসিংহা গ্রামের কাজী অফিসে যান। কাজী সাহেব তাদের জন্মসনদ দেখতে চান। ছেলের জন্মসনদ দেখে কাজী সরাসরি জানিয়ে দেন এই বিয়ে তিনি পড়াতে পারবেন না। কারণ ছেলের বিয়ে করার মতো বয়স হয়নি। এ কথা শুনে হট্টগোল শুরু করে ওই কিশোর। তখন কাজী সাহেব স্থানীয়দের সহযোগিতায় ছেলে ও মেয়েকে পুলিশে সোপর্দ করেন। সন্ধ্যা সাড়ে ছয়টায় সিরাজসিংহা ফাঁড়ি পুলিশ তাদের উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে আনে বিচারের জন্যে। কিন্তু হঠাৎ আঁখি খাতুন অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যা সাতটায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তি রেজিস্ট্রেশন নং-৪৯৩১৫২/২৫। ভর্তি খাতায় নাম ও ঠিকানা দেয়া হয়নি।

জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস্ জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আঁখি কীটনাশক জাতীয় কোনো কিছু পান করেছেন। তবে, তার অবস্থা আশঙ্কামুক্ত। 





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft