বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
ছবি পোস্ট করে আলোচনায় শ্রাবন্তী
বিনোদন ডেস্ক :
Published : Monday, 16 September, 2019 at 5:07 PM
ছবি পোস্ট করে আলোচনায় শ্রাবন্তীতৃতীয় বিয়ে ও নতুন ছবি নিয়ে সব সময় আলোচনায় থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাতপাকে বাঁধা পড়ার পর বিভিন্ন সমালোচনা শুনতে হয়েছে তাকে। এবার খবরের শিরোনামে ভিন্ন একটি কারণে।
শরীরকে সুস্থ ও মেদহীন রাখতে জিমে যান অনেকেই। বিশেষ করে অভিনয়ের সঙ্গে যারা যুক্ত তাদের কাছে জিম অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। সেই জিমে গিয়েই পেশীবহুল বাইসেপস তৈরি করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবি দেখে শ্রাবন্তীর ভক্তদের চক্ষু চড়কগাছ।
ছবিটি ইন্টারনেটেও ভাইরাল হয়ে যায় মুহূর্তে। ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী একটি হলুদ টপ ও প্রিন্টেড স্কার্টের সামনে দাঁড়িয়ে আছে। সেই ছবিতেই চোখ আটকে যাচ্ছে সেই পেশীবহুল বাইসেপসৰ দিকে। কিন্তু শ্রাবন্তীর জিম ট্রেনার মিঠুন সাহার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখেই ফাঁস হল আসল রহস্য।
জানা গেল, ওই হাত দু’টি আসলে শ্রাবন্তীর নয় মোটেই। শ্রাবন্তীর পিছনে দাঁড়িয়েছিলেন মিঠুন। আর ছবিটি এমন ভাবে তোলা হয়েছে, তাতে সেই হাত দু’টি শ্রাবন্তীরই মনে হচ্ছে।
প্রসঙ্গত, এই বছরই রোশন সিং’র সঙ্গে বিয়ে করেছেন টালিউড অভিনেত্রী। তার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে বিতর্ক চললেও তাতে মোটেই কর্ণপাত করছেন না তিনি। বরং রোশনের সঙ্গে বেশ সুখে শান্তিতে সংসার করছেন তিনি। এমনকী, নিয়মিত জিমে যাওয়ার অনুপ্রেরণাও তাকে রোশনই দেন বলে কিছুদিন আগেসংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন তিনি।
শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া দেখলেই তাই বোঝা যায়, তিনি আজকাল জিমে বেশ ভালোই সময় কাটাচ্ছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft