বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
সারাদেশ
নওগাঁর পত্নীতলায় মৃত্যুর ১৬ দিন পর কবরের ওপর নারীর লাশ
নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 17 September, 2019 at 3:09 PM
নওগাঁর পত্নীতলায় মৃত্যুর ১৬ দিন পর কবরের ওপর নারীর লাশনওগাঁর পত্নীতলা উপজেলার ঘোলাদিঘী গ্রামে এক নারীর মৃত্যুর ১৬ দিন পর অলৌকিকভাবে তার লাশ কবর থেকে ডান পাশের কবরে পড়ে থাকার ঘটনা ঘটেছে।
সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে কবরের পাশে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে গ্রামের মধ্যে হৈচৈ পড়ে যায়। এ সময় স্থানীয়রা লাশটি দেখতে গ্রামের ওই কবরস্থানে ভিড় জমায়।
গ্রামবাসী ও অসংখ্য প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে জানা যায়, ওই গ্রামের আব্দুল লতিফের স্ত্রী ও পাঁচ ছেলে সন্তানের জননী মিলিয়ারা বেগম (৫০) ১ সেপ্টেম্বর (রবিবারে) তার নিজ বাসায় মৃত্যুবরণ করেন। পরে ২ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টার দিকে গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। ওই নারীকে কবরস্থ করার ১২ দিনের মাথায় ১৩ সেপ্টেম্বর সকাল বেলায় কবরের ওপরে একটি সুড়ঙ্গ দিয়ে তার একটি হাত বেরিয়ে যায়। এরপর তার পরিবারের লোকজন স্থানীয় মৌলভি ডেকে দোয়া কালিমা পড়ে হাত ও কাফনের কাপড় পুনরায় কবরের মধ্যে দিয়ে সুড়ঙ্গটি বন্ধ করে দেয়।
ঘটনাক্রমে রহস্যজনকভাবে ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে গ্রামের লোকজন কবরস্থানের দিকে গেলে কবরের পাশে ওই নারীর বিবস্ত্র অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখতে পায়। এরপর ঘটনাটি জানাজানি হলে এক নজর দেখার জন্য ওই কবরস্থানে ভিড় জমায় উৎসুক জনতারা। জনতার উপস্থিতি বাড়তে থাকায় ওই নারীর পরিবারের লোকজন তড়িঘড়ি করে কবরের পাশে গর্ত না করেই অন্যত্র থেকে মাটি কেটে লাশটিকে মাটি চাপা দিয়ে ঢেকে দেয়।
এই ঘটনাকে অনেকেই বলছে এটি কোনো শেয়াল কুকুরের ব্যাপার হতে পারে আবার লাশটি যেহেতু অক্ষত তাই অনেকেই এটিকে কাকতালীয় বিষয় বলেও মন্তব্য করেছেন।নওগাঁর পত্নীতলায় মৃত্যুর ১৬ দিন পর কবরের ওপর নারীর লাশ
কবর থেকে লাশের হাত, কাফনের কাপড় এবং শেষে লাশ বেরিয়ে পড়ে থাকার বিষয়টি গ্রামবাসী ও মৃত মিলিয়ারা বেগমের পরিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওই গ্রামের প্রবীণ ব্যক্তি আব্দুর রইচ বলেন, ১৬ দিন আগে মিলিয়ারা বেগম মারা যায়। তারপর তাকে মাটি দেওয়ার প্রায় ১২ দিন পর লাশের হাত ও কাফনের কাপড় কবরের ওপরে দেখা যাওয়ায় গ্রামের লোকজন ও মৌলভি দ্বারা দোয়া দরুদ পড়ে কাফনের কাপড় ও হাত কবরে ঢুকিয়ে দেওয়া হয়। এ দিকে আজ মঙ্গলবার ওই লাশের দেহটি কবরের পাশে পড়ে থাকতে দেখা যায়। পরে মাটি দিয়ে লাশটি ঢেকে দেওয়া হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft