শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
জনগণের কল্যানে আপোসহীন লড়াই করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : মেয়র লিটন
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 21 September, 2019 at 8:34 PM
জনগণের কল্যানে আপোসহীন লড়াই করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : মেয়র লিটনরাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অবকাঠামগত অনেক উন্নয়ন হয়েছে, যার সুফল আমরা পাচ্ছি। তবে সমাজে নানা অবক্ষয় দেখা দিয়েছে। পরিচ্ছন্ন সমাজ গড়তে যুদ্ধ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের কল্যানে এই যুদ্ধে আপোসহীন লড়াই করছেন তিনি। এই যুদ্ধে প্রধানমন্ত্রীর পাশে আমাদের সবাইকে থাকতে হবে।  
আজ শনিবার দুুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, গুণী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরসলভাবে কাজ করছেন। আমরা যেই উন্নয়ন করি না কেন, সব টেকসই উন্নয়ন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ২০৪১ বাস্তবায়নের আমাদের সবাইকে একত্রে কাজ করতে হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী। শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পবা-মোহনপুর আসনের সাংসদ মোঃ আয়েন উদ্দিন, রাজশাহী বিশ^বিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর ড. অনীক মাহমুদ, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী বিশ^বিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. শাহ আজম শান্তনু, মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ হেমায়েতুল ইসলাম।
অনুষ্ঠানে রাজশাহী বিশ^বিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর ড. অনীক মাহমুদকে সাহিত্যে, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমানকে শিক্ষায়, বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনীকে সমাজসেবায়, শাহ মখদুম ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ তসিকুল ইসলাম রাজাকে সংস্কৃতিতে, ডিবিসি নিউজ ও ব্যুরো প্রধান সমকাল সৌরভ হাবিবকে সাংবাদিকতায়, সমাজসেবা অধিদপ্তর রাজশাহীর সহকারী পরিচালক ড. আব্দুল্লাহ আল ফিরোজকে সঙ্গীতে, রাজশাহী সরকারী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহীর ছাত্রী মিসেস মোমেন্তা ইয়াসমিনকে তথ্য ও গবেষণায় গুণীজন সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার বিভিন্ন কার্যক্রম বিষয়ে প্রামান্য চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এরআগে বেলুন ও পায়ড়া উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন মেয়র।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft