মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
প্রেস বিজ্ঞপ্তি
রোআর এর উদ্যোগে বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা কর্মসূচি পালন
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Sunday, 22 September, 2019 at 10:34 PM
রোআর এর উদ্যোগে বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা কর্মসূচি পালনওয়ার্ল্ড ক্লিনআপ ডে উপলক্ষে বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছে রুটস অফ আশ্রম রোড রোআর ও যশোর পৌরসভা। শনিবার বিকেলে শহরের রামকৃষ্ণ আশ্রম রোড এলাকার স্থানীয় নাগরিকদের সাথে নিয়ে রোআর এর সদস্যরা এলাকায় ডাস্টবিন স্থাপন এবং বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করে।
পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। এসময়  সাত  নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন ও লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সারা বছর পরিষ্কার পরিচ্ছনতা বজায় রাখার মাধ্যমে যশোরকে ময়লা ও এডিস মশামুক্ত শহর হিসেবে গড়ে তোলার বিষয়ে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।
এলাকায় ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে আশ্রম রোড এলাকার নাগরিকদের সমন্বয়ে ২০১৮ সালে গঠন করা হয়েছে রুটস অফ আশ্রম রোড-রোআর। সংগঠনটি বিনামূল্যে রক্তের গ্রুপ সনাক্তকরণ ও ডায়াবেটিস পরীক্ষা, অস্বচ্ছল পরিবাবের শিশুদের মাঝে ঈদের পোশাক উপহার ও সেমাই চিনি বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পালন করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft