সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
জাতীয়
ব্রাদার্স ইউনিয়নের কোন ক্লাব ঘর নেই : সিটি মেয়র
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Monday, 23 September, 2019 at 4:09 PM
ব্রাদার্স ইউনিয়নের কোন ক্লাব ঘর নেই : সিটি মেয়র চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, চট্টগ্রামে অনেকগুলো ক্লাব আছে। আমিও একটি ক্লাবের সভাপতি। ব্রাদার্স ইউনিয়ন আমি পরিচালনা করি। চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট, ফুটবল,হকি,টেবিল টেনিসসহ অনেকগুলো ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে।  কিন্তু আজ পর্যন্ত আমি ব্রাদার্স ইউনিয়নের কোন ক্লাব ঘর করিনি। কেন করিনি?  কারণ ক্লাব ঘর করলে সেখানে নানারকম অনৈতিক কাজকর্ম হতে পারে। আমি তো আর সবকিছু চোখে চোখে রাখতে পারব না। কেউ বলতে পারবে না ব্রাদার্স ইউনিয়নের নামে।
বঙ্গবন্ধুর নামে সংগঠন, ক্লাব সৃষ্টি করে জুয়ার আসর বসাবেন- তা হবে না। আমি এসবের তীব্র নিন্দা জানাই। যে বা যারাই অপকর্ম করুক আইন সবার জন্য সমান।
সোমবার ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী  ওয়ার্ড আমান বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে  চট্টগ্রাম সিটি কর্পোরেশন আয়োজিত সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।
দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর তৌফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় কাউন্সিলর এইচএম সোহেল, সিটি ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, জাহানারা ফেরদৌস, সাবেক কাউন্সিলর জাফর আলম, ব্রাদার্স ইউনিয়ন পরিচালক ওয়াহিদুল আলম শিমুল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এম এ মালেক, মাঈনউদ্দিন মাঈনু, শাহজাহান রশিদ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft