শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
আমিরের প্রতীক্ষার অবসান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 27 September, 2019 at 8:20 PM
আমিরের প্রতীক্ষার অবসানবলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ তারকা আমির খান। তার পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা । বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে।
সিনেমায় আমিরকে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। কিন্তু অনেকেই হয়তো জানেন না— এই সিনেমার মাধ্যমে আমিরেরও দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে।
টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ফরেস্ট গাম্প সিনেমার রিমেক এটি। সিনেমাটির স্বত্ব পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে নির্মাতাদের। আমির খান বলেন, আমি আট বছর ধরে সিনেমাটির পেছনে আছি। আমি খুবই উচ্ছ্বসিত যে, অবশেষে সিনেমাটি হচ্ছে।
লাল সিং চাড্ডা সিনেমায় আমিরকে একাধিক লুকে দেখা যাবে। এ প্রসঙ্গে দঙ্গল সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, আমি মনে করছি, লাল সিং চরিত্রটি শরীর ও অঙ্গভঙ্গি দুটিতেই প্রকাশ পাবে। পুরো সিনেমায় আমি তাকে একজন চিকন ব্যক্তি হিসেবে কল্পনা করেছি, যিনি খুব পেশীবহুল নন। সিনেমায় পাঞ্জাবি ভাষায় কথা বলব। ইতোমধ্যে ভাষাটি শিখতে শুরু করেছি।
আমিরের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। এর আগে থ্রি ইডিয়টস, তালাশ সিনেমায় অভিনয় করেছেন তারা। গত মার্চে আমিরের ৫৩তম জন্মদিনে আনুষ্ঠানিকভাবে লাল সিং চাড্ডা সিনেমাটির ঘোষণা দেন আমির। এর প্রযোজনায় থাকছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমাটি পরিচালনা করবেন সিক্রেট সুপারস্টার সিনেমাখ্যাত আদভাইত চন্দন। আগামী বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft