সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
নির্বাচনে লড়বে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 28 September, 2019 at 3:44 PM
নির্বাচনে লড়বে মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেলকদিন বাদেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আর এই নির্বাচন উপলক্ষে আবারও সরগরম হয়ে উঠছে চলচ্চিত্রাঙ্গন। এবারের নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এদিকে মৌসুমীর প্যানেলে সাধারণ সম্পাদক পদে লড়তে যাচ্ছেন ডিএ তায়েব। এমনটাই নিশ্চিত করেন তারা।
শিল্পী সমিতির ইতিহাসে এর আগে কোনো নারী অভিনয়শিল্পী সভাপতি প্রার্থী হননি। এবার যেন নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন মৌসুমী।এই প্যানেল থেকে নির্বাচন করার কথা শোনা যাচ্ছে জনপ্রিয় চিত্রতারকা ফেরদৌস, রিয়াজ, অমিত হাসান, পপি, পূর্ণিমা, ববি, ডন ও শিবা সানুর। অন্য প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করবেন মিশা সওদাগর। সাধারণ সম্পাদক হিসেবে থাকবেন জায়েদ থাকবেন।
চিত্রনায়িকা মৌসুমী বলেন, ‘চলচ্চিত্র আমার পরিবার। এর সঙ্গে আমার সম্পর্ক আত্মার। তাদের জন্য সমসময় কাজ করে যেতে চেয়েছি। তাই এবার সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। তফসিল ঘোষণার পর সবকিছু জানাতে চাই।’
‘বুধবার রাতে মৌসুমীর বাসায় এ বিষয়ে মিটিং করেছি। চলচ্চিত্রের আলোকিত মুখ, স্টার, সুপারস্টার যারা তারা প্রত্যেকেই আমাদের দুজনকে সমর্থন দিয়েছেন।’-বলছিলেন ডি এ তায়েব।
ডিএ তায়েব বলেন, শাকিব খানের সঙ্গে প্যানেল দিতে চেয়েছিলাম। কিন্তু শাকিব নির্বাচন করবেন না। মৌসুমীর প্যানেলে তার সমর্থন রয়েছে। আমি ওই প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হচ্ছি। সাইমন এই প্যানেল থেকে নির্বাচনে অংশ নিবেন শোনা গেলেও সেক্রেটারি পদে উনি থাকবেন না বলে জানান। তাই আমাকে প্রত্যেকেই সেক্রেটারি পদে সমর্থন দিয়েছেন।’
তিনি আরও বলেন, কোনো ব্যক্তিগত স্বার্থের জন্য নয়, শিল্পীদের স্বার্থরক্ষা করে সমিতিকে এগিয়ে নিতে চাই। ভোটের মাধ্যমে লড়াই করে নির্বাচনে জয় লাভের প্যানেলে আমি শতভাগ আশাবাদী। কারণ, শুরু থেকে প্রতিটি শিল্পীর বিপদে পাশে থেকেছি। যখন যেভাবে আমাকে ডেকেছে, চেষ্টা করেছি শিল্পী ও শিল্পের উপকারে নিজেকে নিবেদিত রাখতে।
উল্লেখ্য, গত ২৪ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়। নিয়ম অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যেই তফসিল ঘোষণা করতে হবে। কিন্তু নানা কারণে এখন পর্যন্ত তফসিল ঘোষণা করা হয়নি।
আগামী ১৮ অক্টোবর এফডিসিতে হবে ২০১৯-২০ মেয়াদের নির্বাচন। সেখানে মৌসুমী-ডিএ তায়েব প্যানেলের প্রতিদ্বন্দ্বিতা করবেন মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। এই নির্বাচনের তফসিল ঘোষণা হবে আগামী ৪ অক্টোবর। জানা গেছে, আসন্ন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft