বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
জাতীয়
দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে : মোশাররফ
কাগজ ডেস্ক :
Published : Saturday, 28 September, 2019 at 5:58 PM
দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে : মোশাররফবিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। দুঃশাসন, দুর্নীতি, দখলবাজির কারণে আওয়ামী লীগের এখন সর্বাঙ্গে দুর্গন্ধ ছড়াতে শুরু করেছে। শুধু আওয়ামী লীগ নয়, তাদের অঙ্গসংগঠন যুবলীগ-ছাত্রলীগ সব সংগঠনে এটি দেখা দিয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে বিএনপির সাবেক নেতা আ স ম হান্নান শাহ’র তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আ স ম হান্নান শাহ্ স্মৃতি সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খন্দকার মোশাররফ বলেন, ছাত্রলীগের নেতারা ১৮৬ কোটি টাকা দুর্নীতি করে আয় করে এবং ঈদের বকশিস নেয় ১ কোটি ৩০ লাখ টাকা। এটি হয়েছে একমাত্র অবৈধভাবে ক্ষমতা দখল করার কারণে। তারা অবৈধভাবে ক্ষমতায় দখল করায় তাদের কর্মীরাও অনৈতিকভাবে কাজ করছে। তারা শত শত কোটি টাকা অবৈধভাবে কামিয়ে নিচ্ছেন।
তিনি বলেন, আওয়ামী লীগের ওয়ার্ড ও থানা পর্যায়ে যদি এই অবস্থা হয় তাহলে কেন্দ্রীয় নেতাদের কাছে কী পরিমাণ টাকা আছে এগুলো জনগণ জানতে চায়। আজকে যা দেখা গেছে এটি দুর্নীতির একটি অংশমাত্র। শুদ্ধি অভিযান শুধু নিচের দিকে না উপরের দিকেও শুরু করুন, তা না হলে জনগণ মনে করবে এটি একটি নাটক।
বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, সরকার সবক্ষেত্রে দলীয়করণ করে দেশটাকে শেষ করে দিয়েছে। আদালত, পুলিশ, দুদক সবস্থানে দুর্নীতি ঢুকে গেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft