শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
আ'লীগে যাতে কোনো মীরজাফর ঢুকতে না পারে : শেখ সেলিম
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Sunday, 29 September, 2019 at 8:28 PM
আ'লীগে যাতে কোনো মীরজাফর ঢুকতে না পারে : শেখ সেলিমআওয়ামী লীগে যাতে কোনো মীরজাফর ঢুকতে না পারে, সেজন্য নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
তিনি বলেছেন, 'আগামী ডিসেম্বর মাসের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে বিভাগ অনুযায়ী নেতাদের দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্তরা কেন্দ্রীয় সম্মেলনের আগে জেলা ও উপজেলা পর্যায়ে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করবেন। তখন যেন দলে কোনো মীরজাফর, যুদ্ধাপরাধী, জঙ্গি ও মাদক ব্যবসায়ী ঢুকে না পড়ে সেদিকে নেতা-কর্মীদের খেয়াল রাখতে হবে।'
রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগকে মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালনের নির্দেশ দিয়ে তিনি বলেন, 'মাদকাসক্ত কোনো শিক্ষার্থী বা মাদকের সঙ্গে জড়িত কোনো শিক্ষার্থীকে সরকারি বঙ্গবন্ধু কলেজে ঢুকতে দেওয়া হবে না।'
এ সময় তিনি নবাগত শিক্ষার্থী ও অন্যান্য শিক্ষার্থীদের উদ্দেশে মাদকের ভয়াবহতা ও ক্ষতিকারক দিক তুলে ধরেন এবং সবাইকে নিয়মিত পড়াশুনা করে ভাল ফলাফল করার আহ্বান জানান।
অধ্যক্ষ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন মোল্লা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিতি ছিলেন।
এর আগে শেখ ফজলুল করিম সেলিম সরকারি বঙ্গবন্ধু কলেজে ২৯ কোটি ব্যয়ে নির্মিতব্য ১০ তলা বিশিষ্ট একাডেমিক ভবন, ৬ তলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল ও ৬ তলা বিশিষ্ট শিক্ষক ডরমিটরি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ফলক উন্মোচন করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft